কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশের নব গঠিত কমিটিকে ইসমাইল সিআইপির অভিনন্দন

FB_IMG_1571655503704.jpg

মোঃ আলমগীর,একাত্তরের কক্সবাজার ::
কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশের নব গঠিত কমিটিকে বিশিষ্ট প্রবাসী সফল ব্যবসায়ী মোহাম্মদ ইসমাইল সিআইপি প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশের নব গঠিত কমিটিতে জাতীয় দৈনিক কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক তোফায়েল আহমেদকে সভাপতি এবং কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি ক্লিন ইমেজ সম্পন্ন যুব রাজনীতির আইডল সোহেল আহমদ বাহাদুরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায়, আরব আমিরাত প্রবাসী সফল ব্যবসায়ী মোহাম্মদ ইসমাইল সিআইপি প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

মরন নেশা ইয়াবা প্রবেশের প্রধান গেটওয়ে খ্যাত কক্সবাজার থেকে ইয়াবার প্রবেশ রোধের অন্যতম সফল নায়ক, কক্সবাজার জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বিপিএম)কে জেলা কমিউনিটি পুলিশিং এর নব গঠিত কার্যকরী কমিটিতে দুজন যোগ্য ব্যক্তিকে সভাপতি সাধারণ সম্পাদক করায় মোহাম্মদ ইসমাইল সিআইপি আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন।

তিনি নব গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ জেলা কমিউনিটি পুলিশের সকল সদস্যদের শুভ করে বলেন, নব গঠিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের গতিশীল নেতৃত্বের মাধ্যমে জেলার প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে, জেলা থেকে মাদক, সন্ত্রাস সহ নানা ধরনের অপরাধ দমনে বিশেষ ভূমিকা পালন করবেন।

আপনার মন্তব্য দিন

Share this post

scroll to top