স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রীর আস্থা ও বিশ্বস্ত সেবক : সারওয়ার আলম !!

IMG_20191021_213259.jpg

।। মিজানুর রহমান মিজান।।
( টেকনাফ কক্সবাজার )
টেকনাফ উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি ও সাবেক টেকনাফ উপজেলা ছাত্রলীগ সভাপতি হাজারো সেচ্ছাসেবকলীগ নেতাকর্মীর প্রানের স্পন্দন,সু-সংগঠক সারওয়ার আলম বলেছেন -বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ
জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বস্ত সেবক।

গত ১৭অক্টোবর টেকনাফ পৌরসভার টিএন্ডটি রোডস্থ মক্কা মার্কেটের ২য় তলার অফিসে ব্যক্তিগত এক আলাপচারিতায় ডেইলি টেকনাফকে ভবিষ্যৎ আশা ব্যক্ত করে জানান-সারওয়ার আলম আসন্ন স্থানিয় সরকার নির্বাচনে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ টেকনাফ উপজেলা শাখার সভাপতি সাবেক টেকনাফ উপজেলা ছাত্রলীগের বিপ্লবী সভাপতি সরওয়ার আলম বলেন- স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সেবক ও সৈনিক বাহিনী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার প্রত্যয়ে টেকনাফ উপজেলার দারপ্রান্তে শোষিত বঞ্চিত অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাওয়াই এ সংগঠনের লক্ষ্য। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে আজ পুরো টেকনাফ উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ সেবা শান্তি প্রগতির পতাকায় গঠনমূলক কর্মকান্ডের ঐতিহাসিক দাবিদার হিসেবে এক অনন্য নজির স্থাপন করে যাচ্ছে সেচ্ছাসেবকলীগ।

তিনি আরও জানান-আগামী টেকনাফ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে লড়বেন সরওয়ার আলম।

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়নমূলক ও উন্নয়নের স্বার্থে সকল সাহসী কর্মকান্ডের দৃষ্টান্তগুলো আগামী নির্বাচনকে লক্ষ্য করে সাধারণ মানুষের মাঝে বিস্তার করে যাচ্ছেন।
টেকনাফ উপজেলার যে কোন প্রতিকূলতা মোকাবেলায় স্বেচ্ছাসেবক লীগকেই মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হয়ে মোকাবেলা করবে বলে দাবী করেন, সরওয়ার আলম।

সারওয়ার আলম বলেন -স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা সংগঠনের প্রতি অন্ধ্য বিশ্বাসী, যারা শুধু সরওয়ার আলম এর সঠিক দিকনির্দেশনা মূলক নেতৃত্বে এই টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগকে সফল করতে সক্ষম হয়েছে।
সেচ্ছাসেবকলীগ সাবরাং ইউনিয়ন শাখার আহ্বায়ক ও সেচ্ছাসেবক লীগ টেকনাফ উপজেলা শাখার বিশ্বস্ত ও ত্যাগী নেতা আব্দুল মতলব জানান-জননেত্রী শেখ হাসিনার প্রানের সংগঠন বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের সকল কর্মকাণ্ডে সভাপতি সারওয়ার ভাইয়ের দিকনির্দেশনায় রাতদিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি।দলীয় সকল কাজে সবার আগে ছিলাম আছি ইনশাআল্লাহ্ থাকবো।সভাপতি সারওয়ার সম্পর্কে জানতে চাইলে আব্দুল মতলব বলেন-
সরওয়ার আলম মানে জেগে ওঠার প্রেরণা।

তিনি আগামী স্থানিয় সরকার নির্বাচনে টেকনাফ সদর ইউনিয়নে সাওয়াব আলমকে পূর্ণ সমর্থনের কথাও জানান।

আপনার মন্তব্য দিন

Share this post

scroll to top