৮৫০ কোটি টাকার বিয়ে!

লাইফস্টাইল ডেস্কঃ-

সম্প্রতি ভারতের মুম্বাইতে হয়ে গেলো দেশটির শীর্ষ ধনী মুকেশ আম্বানির মেয়ে ইশার বিয়ে। গত এক সপ্তাহ ধরেই বিশ্বের গণমাধ্যমের অন্যতম আলোচনার বিষয় হয়ে উঠেছে এই বিয়ে। ১০ কোটি ডলারের বেশি অর্থাৎ প্রায় সাড়ে ৮০০ কোটি টাকা খরচ করা হয়েছে এই বিয়েতে। বিয়ের কার্ডের মূল‌্য আড়াই লাখ রুপি। তিন হাজার কার্ড দিয়ে দাওয়াত দেওয়া হয়। শুধু কনের পছন্দ বলে বাবা মুকেশ আম্বানি জনপ্রিয় মার্কিন গায়িকা বিয়োন্সেকে উড়িয়ে আনেন মুম্বাই। বিয়োন্সে দুটি কনসার্ট করেন ইশার জন্য।

বিয়ে বাড়ির সামনের সাজসজ্জা ৪০টি চার্টার্ড বিমান ভাড়া করা হয়েছিলো অতিথিদের আনা নেওয়ার জন্য। মুম্বাইয়ের ২৭ তলা আম্বানি ভবন আন্তিলিয়াকে যেমন সাজানো হয় তেমনি এর আশপাশের আধ মাইলের বেশি সড়কও মুড়ে ফেলা বাতি ও ফুল দিয়ে।

সঙ্গীত, বিয়ে ও রিসিপসনের তিন আয়োজন হয় তিনস্থানে। উদয়পুর প্যালেসে আয়োজন করা হয় সঙ্গীতের। সেখানে হিলারি ক্লিন্টনসহ, হলিউড বলিউড তারকা ও রাজনীতিবিদ, খেলোয়াড় সবাইকে আনা নেওয়ার কাজটি আম্বানি পরিবারের ভাড়া করা বিমানই করেছে।

আন্তিলিয়া ভবনে প্রবেশ দ্বার ইশা আম্বানির বিয়ের লেহেঙ্গা নিয়ে জোর গুজব চলছে৷ টুইটার আর হোয়াটস অ্যাপে চলমান আলাপ থেকে জানা গেছে ঘিয়ে রঙের কাজ করা যে লেহেঙ্গা ইশা পরেছেন, সেটির দাম ৯০ কোটি রূপি৷ এতে ২৪ ক‌্যারেট সোনার সুতার কারুকাজ রয়েছে আর ওড়নায় বসানো আছে হীরা৷ তবে ঐতিহ্য হিসেবে লাল রঙের যে ওড়না ইশা ব্যবহার করেছেন সেটি তার মায়ের বিয়ের শাড়ি। বর আনন্দ পরিমলের পোশাক একইরকম সোনা রূপায় মোড়ানো থাকলেও সেটির দাম নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি৷ ইশার ভাইয় আকাশের হবু স্ত্রী শুকলা মেহতার পরনের লেহেঙ্গার দাম ছিলো আড়াই কোটি রুপি।

কনের ভাই আকাশ ও অনন্ত আম্বানির প্রবেশইশার বিয়ের আয়োজন মুম্বাইয়ে নিজেদের ২৭ তলা ভবনে হয়। অন্যদিকে প্রথম রিসিপশন আয়োজন করা হয় ইশা ও আনন্দের নতুন বাড়ি গুলিতা ভবনে। মুম্বাইয়ে জুহু বিচের ধারে এই বাড়িতে একদফা আয়োজন শেষ হয়েছে এবার দ্বিতীয় রিসিপশন ইশা ও আনন্দের পরিবার একসঙ্গে করবে। সেখানে খরচ আরও বাকি।

Please follow and like us:
error0

এই বিভাগের অন্যান্য খবরঃ

‘ইন্ডিয়ান আইডল- ১০’ খেতাব জিতলেন সালমান আলী
টেকনাফ শাহ্পরীর দ্বীপে মাদক নির্মূল কমিটি গঠন সভাও ইফতার পার্টিতে ওসি প্রদীপ কুমার
ছেলেদের চেয়ে মেয়েরা বেশি নিঃসঙ্গতায় ভোগে
আপনার সংসার আপনার আখেরাত,স্বামী স্ত্রীর সম্পর্ক হবে প্রেমের।
ইয়াশ রোহানের নায়িকা তিশা
আদর্শবান স্বামী হওয়ার জন্য যা প্রয়োজন।
ঈদে পর্যটকদের স্বাগত জানাতে প্রস্তুত কক্সবাজার!!
যান্ত্রিক জীবনে যে কারণে ক্লান্ত লাগে সারাবেলা।
খালি পেটে চা নয়
টেকনাফ সাবরাং কমিনিউটি সেন্টার প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু'র৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পা...
মেয়ে সন্তান মানুষের জন্য আল্লাহ প্রদত্ত এক উপহার ও রাহমত।
পেশাগত কর্মব্যস্ততার পাশাপাশী সাংবাদিকদের ক্রীড়াচর্চাও থাকা প্রয়োজন..মেয়র মুজিবুর রহমান।