1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
অনলাইন ক্লাস শুরু করার সিদ্ধান্ত বশেমুরবিপ্রবিতে - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত কক্সবাজার রামু হাইওয়ে পুলিশের হাতে বাংলা মদসহ আটক ১,সিএনজি জব্দ টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম টেকনাফ পৌর শ্রমিকলীগের প্রচার সম্পাদক আবছার এর মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক

অনলাইন ক্লাস শুরু করার সিদ্ধান্ত বশেমুরবিপ্রবিতে

  • আপডেট টাইম বুধবার, ১ জুলাই, ২০২০

ফয়সাল হাবিব সানি, বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

অনলাইন ক্লাস শুরুর বিষয়ে ইতোমধ্যে সিদ্ধান্ত গ্রহণ করেছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)। গতকাল সোমবার (২৯ জুন) অনুষ্ঠিত এক অনলাইন মিটিংয়ের মধ্য দিয়ে এমন সিদ্ধান্তে উপনীত হন বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে এই অনলাইন ক্লাস গ্রহণের ব্যাপারে কোনো নির্ধারিত তারিখ বা সময় এখন অবধি জানানো হয়নি।

প্রসঙ্গত, ক্লাস শুরুর ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের স্ব স্ব বিভাগ নিজেদের মতো করে সিদ্ধান্ত গ্রহণ করবেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ড. মোঃ শাহজাহান।

এক্ষেত্রে, প্রত্যঞ্চ অঞ্চলের শিক্ষার্থীদের অনলাইন ক্লাসে সমস্যাগুলোর কথা জিজ্ঞেস করা হলে তিনি বলেন, `আপাতত ক্লাস শুরু হবার পরই বিভিন্ন শিক্ষার্থীর সমস্যাগুলো চিহ্নিত করা সম্ভব হবে এবং সেই সমস্যাগুলো চিহ্নিত করে তখন তা সমাধানের নিমিত্তে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

উল্লেখ্য, যদিও অনেক পূর্বেই দেশের সরকারি বিশ্ববিদ্যালয়সমূহে অনলাইন শিক্ষা কার্যক্রম শুরু করার ঘোষণা দিয়েছেন বিশ্ববিদ্যালয় মঞ্জরি কমিশন (ইউজিসি)।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..