1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
অল্প আয়ের মানুষের পাশে অপু বিশ্বাসⓂডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০২:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
টেকনাফে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কোমলমতী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন: সাবেক এমপি বদি টেকনাফ পৌরসভার নিজস্ব ভবন নির্মাণ করা হবে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ শাহ্পরীর দ্বীপে ভাসমান ড্রামসেতু নির্মাণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফ সাংবাদিক ফোরামের ঈদ পুণর্মিলনী ও সাধারন সভায় নতুন কমিটি গঠিত টেকনাফের আবুল কালাম মেম্বারের জানাজায় হাজারো মানুষের ঢল টেকনাফে আবুল কালাম মেম্বারের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক কক্সবাজার জেলায় শ্রেষ্ট পদক পেলো ওসি সহ টেকনাফের ৩কর্মকর্তা বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি টেকনাফ পৌর শাখর কমিটি অনুমোদন টেকনাফ পৌর এলাকার নিম্ন আয়ের মানুষজনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম টেকনাফ উপজেলার ন‍্যাচার পার্ক সংলগ্ন খেলার মাঠ দখলমুক্ত করতে মানববন্ধন

অল্প আয়ের মানুষের পাশে অপু বিশ্বাসⓂডেইলি টেকনাফ

  • আপডেট টাইম শনিবার, ২৮ মার্চ, ২০২০

বিনোদন নিউজ ডেস্ক ::
অল্প আয়ের একজন মানুষদের হাতে নিত্যপ্রয়োজনীয় পণ্য তুলে দিচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস (ছবি : সংগৃহীত)
সময়ের সঙ্গে পাল্লা দিয়ে মহামারিতে রূপ নিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস বা কোভিড-১৯। এরই মধ্যে এই ভাইরাসের কারণে সারা বিশ্বে ঝরে গেছে কয়েক হাজার প্রাণ। সম্প্রতি বাংলাদেশেও তাণ্ডব চালাচ্ছে করোনা ভাইরাস। প্রাণঘাতী এই ভাইরাসে ইতোমধ্যেই দেশে পাঁচজন প্রাণ হারিয়েছেন।

প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ এড়াতে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত সব বন্ধ রয়েছে। বন্ধ রয়েছে হোটেল-রেস্তোরাঁও। এতে সবথেকে বেশি বিপাকে পড়েছেন অল্প আয়ের মানুষগুলো। খাদ্যের অভাবে অনেকেই ঘর থেকে বাইরে আসতেও বাধ্য হচ্ছেন। এমতাবস্থায় অসচ্ছল মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

শুক্রবার (২৭ মার্চ) রাজধানীর বসুন্ধরা এলাকায় রিকশাচালকসহ সীমিত আয়ের মানুষদের হাতে এসব পণ্য তুলে দেন তিনি।

অপু বিশ্বাস বলেন, ‘আপনারা সবাই জানেন করোনা ভাইরাসের সংক্রমণ চারদিকে ক্রমেই ছড়িয়ে পড়ছে। এই রোগ প্রতিরোধে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে পুরো বিশ্ব। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। যার যার জায়গা থেকে করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সেই জায়গা থেকে আমি ১০০ জন মানুষের হাতে নিত্যপ্রয়োজনীয় পণ্য তুলে দিয়েছি। কারণ তাদের আয়ের পথ বন্ধ হয়ে গিয়েছে।’

তিনি আরও বলেন, ‘করোনা প্রতিরোধে আমরা সবাই কাজ করছি। কিন্তু করোনার পাশাপাশি এখন ক্ষুধা নিবারণ করা প্রয়োজন। সরকার এরই মধ্যে বেশকিছু পদক্ষেপ নিয়েছেন। আমি মনে করি, এখন সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত। শুধু ফেসবুকে পোস্ট দিলে হয়তো মানুষ কিছুটা সচেতন হবেন কিন্তু এই মানুষগুলোর ক্ষুধা নিবারণ হবে না।

সুত্র:দৈনিক অধিকার

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..