1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
অ্যাডভোকেট নজির আহমদের মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত কক্সবাজার রামু হাইওয়ে পুলিশের হাতে বাংলা মদসহ আটক ১,সিএনজি জব্দ টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম টেকনাফ পৌর শ্রমিকলীগের প্রচার সম্পাদক আবছার এর মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক

অ্যাডভোকেট নজির আহমদের মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধি : ডেইলি টেকনাফ 

অ্যাডভোকেট নজির আহমদের মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন। তিনি তাঁর আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এর আগে, ১৭ এপ্রিল (শুক্রবার) রাত ৩টার দিকে ঢাকায় নিজ বাস ভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন।  (ইন্না লিল্লালে—- রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, যুক্তরাষ্ট্র প্রবাসী দুই ছেলে সহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

অ্যাডভোকেট নজির আহমদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১৯৮৩ সালের ইসলামের ইতিহাস সংস্কৃতি বিভাগের ১৫ তম ব্যাচের ছাত্র ছিলেন। টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের দ: কচুবুনিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে অ্যাডভোকেট নজির আহমদ ছিলেন বন্ধুমহলে সকলের কাছে প্রিয়, অমায়িক, এবং অনেক বড় মনের মানুষ।

অ্যাডভোকেট নজির আহমদের নিজ গ্রাম দ: কচুবুনিয়ায় জানাজা শেষে বাবার কবরের পাঁশে তাকে সমাহিত করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..