1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৭:৪১ অপরাহ্ন
সর্বশেষ :
আধ‍্যাত্মিক সাধক আল্লামা শাহ আবদুল জব্বার (রহঃ) এর সংক্ষিপ্ত জীবনী | টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত হলো করোনা সন্দেহজনক রোগী’র স্যাম্পল কালেকশন বুথ কক্সবাজার জেলার দুই লক্ষাধিক জেলে পরিবারে হাহাকার কক্সবাজারে প্লাজমা সংগ্রহে কাজ করবে করোনা সহায়তা তহবিল | কুতুপালং স্টেশনে রাস্তার উপর গাড়ি পার্কিংয়ে বাড়ছে দীর্ঘ যানজট | ডেইলি টেকনাফ বাড়তি ভাড়া আদায় বন্ধে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত উপকূলে হবে উঁচু বাঁধ, ৩ হাজার কোটি টাকার প্রকল্প বাচতে হলে অন‍্যের বলার আগেই নিজে সচেতন হওয়ার প্রানপণ চেষ্টা করি | জেলা পুলিশ সুপার শাহাবুদ্দিনের শরীরে করোনা,রক্তেও করোনা | ডেইলি টেকনাফ বৃদ্ধ নুরুল আলমকে নির্যাতনে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা -অতিরিক্ত পুলিশ সুপার

আমরা আছি আপনাদের পাশে,সকলকে খাদ্য পৌঁছে দেবো :সরওয়ার কমল এমপি

  • আপডেট টাইম শনিবার, ২৮ মার্চ, ২০২০

মিজানুর রহমান মিজান। টেকনাফ।।

করোনায় জনসচেতনতা বাড়াতে নির্বাচনি এলাকায় নিজে মাইকিং করেন কক্সবাজার -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

শুক্রবার ২৭ মার্চ জুমার নামাজ পরবর্তী নিজ গাড়ি নিয়ে এলাকার বিভিন্ন বাজার ও জনহুল এলাকায় তিনি এ জনসচেতনামূলক প্রচারণা করেন।
সম্মানিত কক্সবাজারবাসীর আসসালামু আলাইকুম:করোনা বিস্তাররোধে আপনাদের সকলের স্বাস্থ‍্য নিরাপত্তার জন‍‍্য দয়া করে ঘর থেকে বের হব না।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা – কাউকে ঋণের টাকা পরিশোধ করতে হবেনা, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা সবাইকে বেতনের টাকা পৌঁছে দেয়া হবে। আজকের আমরা বলতে এসেছি যে সমাজে যারা বিত্তবান আছেন আপনারা সকলেই আপনাদের প্রতিবেশী মানুষের পাশে এসে দাঁড়ান,আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা- খাদ্যের অভাবে কেউ মরবেনা,আমরা আছি আপনাদের পাশে সকলকে আমরা খাদ্য পৌঁছে দেবো ইনশাল্লাহ। করোনায় যারা আক্রান্ত তাদের চিকিৎসা দেয়া হবে,আমাদের দেশের সকলের স্বাস্থ‍্য নিরাপত্তার স্বার্থে আমরা ঘর থেকে বের হবো না,কাজ শেষ করে আমরা ঘরে ফিরব,সচেতন হয়ে আপাতত সামাজিক দূরত্ব মেনে চলে করোনা প্রতিরোধ করা সম্ভব।
মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা কিস্তির টাকা কাউকে দিতে হবে না।বর্তমান সময়ে দিনমুজুর হতদরিদ্র যদি কেউ খাদ‍্যের অভাবে কষ্ট পায় আমাদের নির্বাচিত জনপ্রতিনিধি আছে,প্রত্যেক ওয়ার্ড কাউন্সিলর, ইউনিয়ন চেয়ারম্যান এবং সেখানে উপজেলা চেয়ারম্যান আছে সকলের সাথে আপনারা যোগাযোগ রক্ষা করে চলুন আমিও আপনাদের সাথে আছি।যেখানেই আছেন আপাতত সেখানেই থাকুন কষ্ট পাবেন না,আপনাদের কাছে খাদ্য পৌঁছে দেয়া হবে।কক্সবাজার -৩আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সারওয়ার কমল মাইকে এ কথাগুলো জনগনের উদ‍্যেশ‍্যে বলেন।

তিনি বলেন আমরা যদি সরকারের নির্দেশনা মেনে সচেতন হয়ে চলি তাহলে এই করোনা প্রতিরোধ করা সম্ভব।
এর আগে একই দিনে করোনা আতঙ্কের মাঝেও রামু অগ্নিকান্ডে নিঃস্ব পরিবারের মাঝে নগদ অর্থ, বস্ত্র, কম্বল এবং মশারী বিতরণ করেন, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।
প্রসঙ্গত তিনি রামু উত্তর ফতেখাঁরকুল বড়ুয়া পাড়া করোনায় ক্ষতিগ্রস্থ কক্সবাজার- রামুর অতিদরিদ্র ও কর্মহারা মানুষের সাহায্যার্থে বিশেষ তহবিল গঠন করেন।তিনি বলেন আপনাদের আর্থিক দান গরীব অসহায় মানুষের কাছে পৌছানো হবে।উক্ত তহবিলে টাকা পাঠানোর ঠিকানাঃ
১. হোটেল নিদ মহল, লাল দিঘির পাড়,কক্সবাজার
২. ওসমান ভবন, মন্ডলপাড়া, রামু
বিকাশ নং 01878383381

প্রয়োজনে: আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।01720000048

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..