1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৬:৩৬ অপরাহ্ন
সর্বশেষ :
আধ‍্যাত্মিক সাধক আল্লামা শাহ আবদুল জব্বার (রহঃ) এর সংক্ষিপ্ত জীবনী | টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত হলো করোনা সন্দেহজনক রোগী’র স্যাম্পল কালেকশন বুথ কক্সবাজার জেলার দুই লক্ষাধিক জেলে পরিবারে হাহাকার কক্সবাজারে প্লাজমা সংগ্রহে কাজ করবে করোনা সহায়তা তহবিল | কুতুপালং স্টেশনে রাস্তার উপর গাড়ি পার্কিংয়ে বাড়ছে দীর্ঘ যানজট | ডেইলি টেকনাফ বাড়তি ভাড়া আদায় বন্ধে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত উপকূলে হবে উঁচু বাঁধ, ৩ হাজার কোটি টাকার প্রকল্প বাচতে হলে অন‍্যের বলার আগেই নিজে সচেতন হওয়ার প্রানপণ চেষ্টা করি | জেলা পুলিশ সুপার শাহাবুদ্দিনের শরীরে করোনা,রক্তেও করোনা | ডেইলি টেকনাফ বৃদ্ধ নুরুল আলমকে নির্যাতনে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা -অতিরিক্ত পুলিশ সুপার

‘আমি এখনো আদর্শ হইনি’ : মাশরাফি

  • আপডেট টাইম শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮

ডেইলি টেকনাফ ডেস্কঃ-

খেলোয়াড় পরিচয়ের সঙ্গে নতুন করে যুক্ত হয়েছে মাশরাফি বিন মর্তুজার রাজনৈতিক পরিচয়। একটি বৃহৎ রাজনৈতিক দলের হয়ে ভোটের রাজনীতিতে নামছেন তিনি। এমন সিদ্ধান্তে দেশজুড়ে তার ভক্তদের মাঝে স্পষ্ট বিভক্তি দেখা দিয়েছে। তাকে যারা এতদিন আদর্শ ভাবতো, তারাই এখন তার সমালোচনায় মুখর। তিনি নিজেও বিষয়টি সম্পর্কে ভালোভাবেই ওয়াকিবহাল। তবে নিজেকে এখনো আদর্শ ভাবতে নারাজ টাইগার ওয়ানডের এই দলপতি।

আজ মঙ্গলবার (৪ ডিসেম্বর) সংবাদ সম্মেলনে হাজির হয়ে একথা বলেন মাশরাফি। নির্বাচন নিয়ে এটাই তার শেষবারের মতো সংবাদ সম্মেলন। এরপর আগামী ওয়ানডে সিরিজ পর্যন্ত শুধুই খেলা নিয়ে ভাবতে চান তিনি।

মাশরাফিকে ভালোবাসে না এমন ক্রিকেটভক্ত বাংলাদেশে খুঁজে পাওয়া দুর্লভ। তার খেলা আর নেতৃত্বের গুণমুগ্ধ এদেশের সব বয়সের ক্রিকেট পাগল মানুষ। মাঠে তার বুক চিতিয়ে লড়াইয়ে বহু জয় ছিনিয়ে এনেছে টাইগাররা। কিন্তু এমন তুমুল জনপ্রিয় ক্রিকেটারের রাজনীতিতে নাম লেখানো নিয়ে সমর্থকদের মধ্যে স্পষ্ট বিভক্তি চোখে পড়ছে। তাকে নিয়ে ভক্তদের যে তুমুল উচ্ছ্বাস ছিল তাতেও যেন কিছুটা ভাটার টান পড়েছে। এমনকি যেসব ক্রিকেটভক্ত তাকে আদর্শ হিসেবে মানতো, তারাও এখন দ্বিধান্বিত। কিন্তু যাকে নিয়ে এত হইচই সেই মাশরাফি নিজেকে এখনো আদর্শ মানছেন না।

‘আমি এখনো আদর্শ হইনি। আমি কাজ করার পর দেখব কী হয়। আপনারা দেখবেন। ভালো কাজ করলে একটা ভালো প্রভাব পড়তে পারে।’ নির্বাচনে আসা নিয়ে বাড়তি কোনো পরিকল্পনাও করেননি মাশরাফি। বরং তার পুরো মনোযোগ এখন আসন্ন ওয়ানডে সিরিজে।

‘আমি এখনো পুরোপুরি খেলায় আছি। আমার একটা শক্তি আছে, যখন যে কাজটা করি সেটা মন দিয়ে করতে পারি। এটাই আমার শক্তি। আমি এখন খেলা নিয়ে ভাবছি। খেলা শেষ করে যখন যাব তখন পুরোপুরি মন দেব।’

এদিকে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজে মাশরাফির নেতৃত্বেই খেলবে বাংলাদেশ। শেরে বাংলা স্টেডিয়ামে আগামী ৯ ডিসেম্বর প্রথম ম্যাচে মুখোমুখি হবে এই দু’দল।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..