1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
আসুন ইফতার মাহফিলের অর্থ দিয়ে এই মহা সংকটে অসহায়দের পাঁশে দাঁড়াই | উদ‍্যোক্তা আব্দুল গনি!! - ডেইলি টেকনাফ
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৪২ অপরাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

আসুন ইফতার মাহফিলের অর্থ দিয়ে এই মহা সংকটে অসহায়দের পাঁশে দাঁড়াই | উদ‍্যোক্তা আব্দুল গনি!!

  • আপডেট টাইম শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

মিজানুর রহমান মিজান।।

বছর ঘূরে রহমতের ডালি নিয়ে বৃষ্টিস্নাত স্নিগ্ধতায় স্বস্থির আবেশে সমাগত মহিমান্বিত বরকতময় পবিত্র মাহে রমজান!রমজানের প্রতিটি ক্ষণ রহমত বরকতে পরিপূর্ণ। এ মাসেই রয়েছে হাজার রাতের চেয়েও শ্রেষ্ঠ মহিমান্বিত রাত লাইলাতুল ক্বাদর।

পবিত্র রমজান মাস উপলক্ষে নিজ এলাকা সাবরাং টেকনাফ তথা বাংলাদেশ সহ মুসলিম উম্মাহকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টেকনাফ উপজেলার দেশের সর্বশেষ জনপদ সাবরাং ইউনিয়ন ডিজিটাল সেন্টারের তরুন উদ‍্যোক্তা ও ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল গনি।

শনিবার ২৫ এপ্রিল প্রথম রমজানে এক বার্তায় তিনি বলেন- তাৎপর্যপূর্ন সংযম ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান।আজ প্রথম সেহেরীর মধ‍্য দিয়ে শুরু হলো পবিত্র রমজান।মুসলিম উম্মাহ প্রতিবছর এই ফজিলতপূর্ন মাসকে ঘিরে নানা আয়োজন থাকলেও বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত আতঙ্কগ্রস্ত ও শংকিত।তার বিরুপ প্রতিক্রিয়া পড়েছে আমাদের প্রিয় বাংলাদেশেও।

ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে দেশের হাজারো মানুষ।দিনের পর দিন মৃত‍্যু মিছিল হচ্ছে দীর্ঘ থেকে দীর্ঘতর।এই এলাকার একজন দায়িত্বশীল ও সচেতন ব‍্যক্তি হিসেবে আপনাদের কাছে আমার বিনীত অনুরোধ-নিজের পরিবারের তথা দেশের মানুষের মঙ্গলের স্বার্থে সবাই নিজ নিজ ঘরকে মসজিদে পরিনত করে ইবাদত-বন্দেগী করুন।

সংকটময় এ মুহূর্তে মসজিদে না গিয়ে ঘরে থেকেই ইবাদতের মাধ‍্যমে মহান আল্লাহর দরবারে ক্ষমা প্রার্থনা করুন।নিশ্চয় তিনি ক্ষমাশীল ও অসীম দয়ালু।দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ ও তারাবিহ আপাতত মসজিদে না গিয়ে ঘরে থেকেই পরিবার পরিজনের সাথে আদায় করুন। পবিত্র রমজানের উছিলায় দয়াময় আল্লাহ যেন সকল বালা মসিবত থেকে মানবজাতিকে মুক্ত করেন।

তিনি আরো বলেন, আসুন সবাই মিলে আমরা মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি” মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি। রহমত, বরকত ও মাগফিরাতের মহান বার্তা যেনো আমাদের আত্মশুদ্ধির মাধ‍্যমে আল্লাহকে সন্তুষ্ট করতে পারি।

রমজানের অতিরিক্ত অপচয় ও চলমান জাতীর ক্রান্তিকালে সমাজের বিত্তবানদের উদ‍্যেশ‍্যে বলেন-

আসুন প্রতিবছরের মতো ইফতার মাহফিল উৎসবে না মেতে সেই টাকা দিয়ে পাড়া প্রতিবেশীদের খোজ খবর রাখি এবং সেচ্ছায় সহযোগিতার হাত বাড়াই।
রমজানের মহান শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার অন্তরে প্রতিফলিত হোক এটাই আমার প্রত‍্যাশা।সবাই ঘরে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন।সবাইকে আবারো মাহে রমজানের শুভেচ্ছা।।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..