1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

আসুন ইফতার মাহফিলের অর্থ দিয়ে এই মহা সংকটে অসহায়দের পাঁশে দাঁড়াই | উদ‍্যোক্তা আব্দুল গনি!!

  • আপডেট টাইম শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

মিজানুর রহমান মিজান।।

বছর ঘূরে রহমতের ডালি নিয়ে বৃষ্টিস্নাত স্নিগ্ধতায় স্বস্থির আবেশে সমাগত মহিমান্বিত বরকতময় পবিত্র মাহে রমজান!রমজানের প্রতিটি ক্ষণ রহমত বরকতে পরিপূর্ণ। এ মাসেই রয়েছে হাজার রাতের চেয়েও শ্রেষ্ঠ মহিমান্বিত রাত লাইলাতুল ক্বাদর।

পবিত্র রমজান মাস উপলক্ষে নিজ এলাকা সাবরাং টেকনাফ তথা বাংলাদেশ সহ মুসলিম উম্মাহকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টেকনাফ উপজেলার দেশের সর্বশেষ জনপদ সাবরাং ইউনিয়ন ডিজিটাল সেন্টারের তরুন উদ‍্যোক্তা ও ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল গনি।

শনিবার ২৫ এপ্রিল প্রথম রমজানে এক বার্তায় তিনি বলেন- তাৎপর্যপূর্ন সংযম ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান।আজ প্রথম সেহেরীর মধ‍্য দিয়ে শুরু হলো পবিত্র রমজান।মুসলিম উম্মাহ প্রতিবছর এই ফজিলতপূর্ন মাসকে ঘিরে নানা আয়োজন থাকলেও বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত আতঙ্কগ্রস্ত ও শংকিত।তার বিরুপ প্রতিক্রিয়া পড়েছে আমাদের প্রিয় বাংলাদেশেও।

ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে দেশের হাজারো মানুষ।দিনের পর দিন মৃত‍্যু মিছিল হচ্ছে দীর্ঘ থেকে দীর্ঘতর।এই এলাকার একজন দায়িত্বশীল ও সচেতন ব‍্যক্তি হিসেবে আপনাদের কাছে আমার বিনীত অনুরোধ-নিজের পরিবারের তথা দেশের মানুষের মঙ্গলের স্বার্থে সবাই নিজ নিজ ঘরকে মসজিদে পরিনত করে ইবাদত-বন্দেগী করুন।

সংকটময় এ মুহূর্তে মসজিদে না গিয়ে ঘরে থেকেই ইবাদতের মাধ‍্যমে মহান আল্লাহর দরবারে ক্ষমা প্রার্থনা করুন।নিশ্চয় তিনি ক্ষমাশীল ও অসীম দয়ালু।দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ ও তারাবিহ আপাতত মসজিদে না গিয়ে ঘরে থেকেই পরিবার পরিজনের সাথে আদায় করুন। পবিত্র রমজানের উছিলায় দয়াময় আল্লাহ যেন সকল বালা মসিবত থেকে মানবজাতিকে মুক্ত করেন।

তিনি আরো বলেন, আসুন সবাই মিলে আমরা মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি” মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি। রহমত, বরকত ও মাগফিরাতের মহান বার্তা যেনো আমাদের আত্মশুদ্ধির মাধ‍্যমে আল্লাহকে সন্তুষ্ট করতে পারি।

রমজানের অতিরিক্ত অপচয় ও চলমান জাতীর ক্রান্তিকালে সমাজের বিত্তবানদের উদ‍্যেশ‍্যে বলেন-

আসুন প্রতিবছরের মতো ইফতার মাহফিল উৎসবে না মেতে সেই টাকা দিয়ে পাড়া প্রতিবেশীদের খোজ খবর রাখি এবং সেচ্ছায় সহযোগিতার হাত বাড়াই।
রমজানের মহান শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার অন্তরে প্রতিফলিত হোক এটাই আমার প্রত‍্যাশা।সবাই ঘরে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন।সবাইকে আবারো মাহে রমজানের শুভেচ্ছা।।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..