1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
ইয়াবা নির্মূলে চার স্তরে ‘যুদ্ধ’ চালাবে বিজিবি - ডেইলি টেকনাফ
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

ইয়াবা নির্মূলে চার স্তরে ‘যুদ্ধ’ চালাবে বিজিবি

  • আপডেট টাইম শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮

আবদুল করিম, স্পেশাল করেসপনডেন্ট :

ইয়াবা নির্মূলে বিজিবি চার স্তরে যুদ্ধ চালাবে জানিয়েছেন বিজিবি কক্সবাজার রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. আইনুল মোর্শেদ খান পাঠান।

বিগ্রেডিয়ার মোর্শেদ বলেন, ইয়াবা প্রবেশের রুট, গডফাদার, বহনকারী ও সেবনকারী এই চার স্তরে কারা কারা জড়িত তা পৃথকভাবে সনাক্ত করা হচ্ছে। ইতোমধ্যে কাজ শুরু হয়ে গেছে। সামনে নির্বাচন। নির্বাচনের পরে এ যুদ্ধ শুরু হবে। এই যুদ্ধে কেউ রেহায় পাবে না। ইয়াবা দমন করবোই।

শনিবার (৮ ডিসেম্বর) দুপুরে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এই যুদ্ধে সফল হতে সাংবাদিকদের সহযোগিতা চান তিনি।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রামু বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল এসএম বায়েজীদ খান, ৩৪ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মঞ্জুরুল আহসান খান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের, জ্যেষ্ঠ সাংবাদিক তোফায়েল আহমেদ ও প্রথম আলো’র কক্সবাজার অফিস প্রধান আব্দুল কুদ্দুস রানা।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..