1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
ইয়াবা ব্যবসায়ীদের মদদপুষ্ট সাংবাদিক’রাই বদি’র বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে! - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

ইয়াবা ব্যবসায়ীদের মদদপুষ্ট সাংবাদিক’রাই বদি’র বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে!

  • আপডেট টাইম সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯

বার্তা পরিবেশকঃ

ইয়াবা ব্যবসায়ীদের আত্নসমনর্পন নিয়ে বিভিন্ন অনলাইন মিডিয়া ও পত্রিকায় কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের সাবেক জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি’কে জড়িয়ে যে মিথ্যা তথ্য প্রকাশিত হচ্ছে তার নিন্দা জানিয়েছেন দুইবারের জনপ্রিয় সংসদ সদস্য আব্দুর রহমান বদি।

এক বিবৃতিতে তিনি বলেন, মরণনেশা ইয়াবা নির্মূলে সরকারের গৃহীত পদক্ষেপকে সফল করার জন্য যখন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে ঠিক তখনই কিছু ‘অপ-সাংবাদিক’ সরকারের এই উদ্যোগকে বাধাগ্রস্ত করার জন্য নানা ধরণের মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করে জনমনে বিভ্রান্তির সৃষ্টি করছে।

তিনি বলেন, গত শনিবার রাত থেকে বিভিন্ন অনলাইন মিডিয়াতে “ইয়াবা ব্যবসায়ীদের আত্নসমর্পন” নিয়ে একটি সংবাদ প্রকাশ হয়েছে। যে সংবাদে আমাকে জড়িয়ে একটি ভিত্তিহীন, মিথ্যা ও মনগড়া তথ্য উপস্থাপন করা হয়েছে। ওই প্রতিবেদক নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে একটি মিথ্যা তথ্য উপস্থাপন করে নিজেকে অপ-সাংবাদিক হিসেবে পরিচিত করেছেন।

তার মতে, ইতিমধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের প্রকাশিত সংবাদের বিষয়টি পরিষ্কার করেছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার যখন মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন ও মাদক নির্মূলে নানা পদক্ষেপ গ্রহন করেছেন, ঠিক সেই সময় কতিপয় ইয়াবা ব্যবসায়ীর মদদপুষ্ট সাংবাদিক এসব মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করে মূলত সরকারের মাদক নির্মূলের যে পদক্ষেপ সেটাকে প্রশ্নবিদ্ধ করছে। মূলত এসকল অপ-সাংবাদিক ইয়াবা ব্যবসায়ীদের এজেন্ট হিসেবে কাজ করছে।

কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের সাবেক জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি দেশের গর্জন কে বলেন, আমি এ ধরণের মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশের তীব্র নিন্দা জানাই। সেই সাথে মাদক নির্মূলে সরকারের গৃহীত সকল পদক্ষেপকে স্বাগত জানাই।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..