1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
ইয়াশ রোহানের নায়িকা তিশা - ডেইলি টেকনাফ
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৮:০৬ অপরাহ্ন
সর্বশেষ :
সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের

ইয়াশ রোহানের নায়িকা তিশা

  • আপডেট টাইম শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮

বিনোদন ডেস্কঃ–

ইয়াশ রোহানের সিনেমায় অভিষেক হয় নায়িকা পরীমনির সঙ্গে, ‘স্বপ্নজাল’ সিনেমার মাধ্যমে। এবার তাকে দেখা যাবে নুসরাত ইমরোজ তিশার বিপরীতে। এ দুজনকে নিয়ে সম্প্রতি নির্মিত হলো ওয়েবভিত্তিক চলচ্চিত্র। নাম ‘রূপকথা’।
আলফা আই মিডিয়া প্রডাকশন লিমিটেডের ব্যানারে ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপ অরিজিনালসের জন্য এটি নির্মাণ হয়েছে। সৈয়দ জিয়া উদ্দিনের রচনায় এটি পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির। এতে নুসরাত ইমরোজ তিশা, ইয়াশ রোহান ছাড়াও অভিনয় করেছেন শম্পা রেজা।

সম্প্রতি ঢাকার বেশ কয়েকটি স্থানে এর দৃশ্যধারণ হয়। নির্মাতা জানান, ‘রূপকথা’র গল্পে উঠে আসবে ২৪ বছর বয়সী সামিয়া নামের এক বোকাসোকা মেয়ের গল্প। আর এই বোকা মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিশা।

কাজটি প্রসঙ্গে তিশা বলেন, এখনকার ওয়েব কনটেন্টগুলো শক্তিশালী। এখানে সিনেমা বা টেলিভিশনের মতো কোনো সেন্সরশিপ নেই। কেউ ইচ্ছে করলেই ইন্টারনেটের মাধ্যমে মোবাইল ফোনে কাজগুলো দেখার সুযোগ পাচ্ছেন সহজেই। আর এই চলচ্চিত্রে আমি অভিনয় করেছি গল্পের কারণে। এখানে আমাকে ভিন্ন একটি রূপে দেখা যাবে। এই রূপটি দর্শকদের ভালো লাগবে নিশ্চয়ই।

ওয়েব সিনেমাটির প্রযোজক শাহরিয়ার শাকিল বলেন, ওয়েব ফিল্ম বানানোয় আগ্রহী হওয়ার কারণ হলো, প্রথমত একটা স্বাধীনতা আছে কাজের। দ্বিতীয়ত, গল্পটাকে নিজের মতো করে সুবিধাজনকভাবে সাজানো যায়। তৃতীয়ত, এখনকার সময়ের পরিচালক ও শিল্পীদের ওয়েব কনটেন্টের প্রতি যে ঝোঁক বেড়েছে, এর ফলে অনেক বৈচিত্র্যপূর্ণ কাজ করা যায়।

আগামী ৬ ডিসেম্বর বায়োস্কোপ অরিজিনালে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন শাহরিয়ার শাকিল।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..