1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী - ডেইলি টেকনাফ
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট টাইম বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

মিজানুর রহমান মিজান । ডেইলি টেকনাফ 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইয়াবা বন্ধে সবধরনের উদ্যোগ নেওয়া হবে। কক্সবাজারকে ট্যুরিস্ট হাব হিসেবে গড়ে তোলা হচ্ছে। রেললাইন আসছে, তাই আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সরকার কাজ করে যাচ্ছে।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে জেলার নবম এবং দেশের ৬৫১তম ঈদগাঁও থানার উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী দুপুর সোয়া ২টার দিকে অনুষ্ঠানস্থলে পৌঁছলে পুলিশের একটি চৌকষ দল তাকে গার্ড অব অনার প্রদান করেন এবং পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা তাকে অভ্যর্থনা জানান। পরে তিনি ফলক উম্মোচন ও বেলুন উড়িয়ে ঈদগাঁও থানার শুভ উদ্বোধন করেন।

এসময় রামু-কক্সবাজার এর সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার ১ আসনের সংসদ সদস্য জাফর আলম, মহেশখালী- কুতুবদিয়া সাংসদ আশেক উল্লাহ রফিক, সংরক্ষিত নারী সাংসদ কানিজ ফাতেমা, পুলিশের আইজিপি ড. বেনজীর আহমদ, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ, জেলা প্রসাশক মো. মামুনর রশিদ, স্থানীয় সাংবাদিকবৃন্দ, আ. লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ২১ অক্টোবর রাজধানীর তেজগাঁওয়ের প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত নিকারের সভায় ঈদগাঁও থানার অনুমোদন দেওয়া হয়। কক্সবাজার সদরের ঈদগাঁওবাসী একটি আলাদা উপজেলা বাস্তবায়নের দাবিতে দীর্ঘ ২ যুগ ধরে আন্দোলন সংগ্রাম করে আসছে। একটি পুলিশি থানা স্থাপনের মাধ্যমে ঈদগাঁও একটি পূর্ণাঙ্গ উপজেলা হিসেবে আত্মপ্রকাশের পথে এগিয়ে গেল বলে মনে করছেন স্থানীয় জনগণ

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..