1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
উখিয়া-টেকনাফের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- শাহীন আক্তার বদি - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ সাবরাং ইউনিয়ন কৃষকলীগের ১-৯ ওয়ার্ডের কমিটি অনুমোদন সভা সম্পন্ন

উখিয়া-টেকনাফের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- শাহীন আক্তার বদি

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮

বার্তা পরিবেশকঃ

কক্সবাজার-০৪ উখিয়া-টেকনাফে আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উখিয়া-টেকনাফের বর্তমান জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি’র সহধর্মিনী শাহীন আক্তার বদি বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর বিজয়ের মাসে নতুন বিজয় হবে। আর সে বিজয়টি হবে জননেত্রী শেখ হাসিনার বিজয়।

শাহীন আক্তার বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক,নৌকা উন্নয়নের প্রতীক, গত ১০ বছরে উখিয়া-টেকনাফের জনপ্রিয় সংসদ সদস্য আব্দুর রহমান বদি উখিয়া-টেকনাফের চেহারা পাল্টে দিয়েছেন। রাস্তা-ঘাট, স্কুল, কলেজ, মসজিদ মাদ্রাসা সব ক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগেছে।

এবং টেকনাফের সাবরাং এক্সক্লুসিভ ট্যুরিস্ট জোন, জালীয়ারদ্বীপ ট্যুরিজম পার্ক সহ্ নানা উন্নয়ন সাধিত হয়েছে। উখিয়া-টেকনাফের ৪০ হাজার মানুষ খাদ্য সহায়তা পাবে। এছাড়াও আমার স্বামী হাজার হাজার মানুষকে নিজ তহবিল থেকে সহায়তা দিয়ে আসছেন।

এমপি বদি’র সহধর্মিনী শাহীন আক্তার আরো বলেন, আমি রাজনৈতিক পরিবারের মেয়ে। সেই সাথে আমি রাজনৈতিক পরিবারের পুত্রবধু। তাই আমি বিশ্বাস করি উখিয়া-টেকনাফের অব্যাহত উন্নয়নকে আরো তরান্বিত করতে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিবে। আমার স্বামী গত ১০ বছর যেভাবে উখিয়া-টেকনাফের গরীব দুঃখি মেহনতি মানুষের সেবা করে আসছেন জনগণ যদি ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমিও অসহায় ও গরীব দুঃখি মানুষের পাশে থাকব।

নৌকার প্রার্থী শাহীন আক্তার বলেন,বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমার স্বামী আলহাজ্ব আব্দুর রহমান বদি’কে বিশ্বাস করে আমার হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছেন। আমি আশা করি উখিয়া-টেকনাফের জনগণ জননেত্রী শেখ হাসিনার বিশ্বাসকে মূল্যায়ন করে রবিবার ভোট বিপ্লবের মাধ্যমে নৌকাকে বিপুল ভোটে বিজয় করবে। উখিয়া-টেকনাফের জনগণ জানে আমার পরিবার দীর্ঘদিন উখিয়া-টেকনাফের মানুষের সেবা করে আসছে। তাই আমিও উখিয়া-টেকনাফ বাসীর সেবা করতে চাই। তাই উখিয়া-টেকনাফের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকা’কে বিজয়ী করে এই লক্ষ্মী আসনটি মানবতার মা ১৬ কোটি মানুষের আস্থার প্রতীক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা হাতে উপহার দেব ইনশাআল্লাহ্।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..