1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
উখিয়া টেকনাফের ইয়াবা ব্যবসায়ীদের নৌকায় ভোট না দেয়ার আহবান – এমপি বদির - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

উখিয়া টেকনাফের ইয়াবা ব্যবসায়ীদের নৌকায় ভোট না দেয়ার আহবান – এমপি বদির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮

বার্তা পরিবেশকঃ-

কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি নৌকার প্রচারণায় রঙ্গিখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পথ সভায় বলেন, কক্সবাজারের বদনাম রয়েছে- এখান থেকে নাকি ইয়াবা সারা বাংলাদেশে সরবরাহ হয়। এই ইয়াবা সরবরাহ বন্ধ করতে হবে। যারা এর সঙ্গে জড়িত তাদেরকে শাস্তি পেতেই হবে। তাদের কোনরকম রেহাই দেয়া হবে না।’ যারা ইয়াবা ব্যবসায়ী এবং তাদের পৃষ্ঠপোষক তাদের নৌকায় ভোট না দেয়ার আহবান জানিয়েছেন এমপি বদি।
তিনি মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়ে বলেন, মাদক এক একটা পরিবারকে ধ্বংস করে দেয়। এই মাদকের ছোবলে এক একটা মানুষের জীবন শেষ হয়ে যায়। এক একটা মানুষ যখন মাদক সেবন শুরু করে সে পৌরষত্ব হারায়, সে তার চিন্তা শক্তি হারায়, সে অসুস্থ হয়ে অকালে মৃত্যুবরণ করে। কোন বাবা-মা চায় না যে তার সন্তান এভাবে অকালে মৃত্যুর পথে চলে যাক। এভাবে শেষ হয়ে যাক, কাজেই এই মাদকদ্রব্য থেকে আমাদের সন্তানদের রক্ষা করার জন্য সমাজের সকল স্তরের জনগণের কাছে আমি আহবান জানাবো ।
এ সময় টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ, হ্নীলা ইউনিয়ন ইউনিয়ন চেয়ারম্যান এস,কে,আনোয়ার, জেলা আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইউনুস বাংগালী, উপজেলা আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক মাহবুব মুর্শেদ, টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম, সাধারণ সম্পাদক আব্দুল হকসহ্ টেকনাফ উপজেলা ও হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ শ্রমিকলীগ কৃষকলীগসহ্ হাজার হাজার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..