1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

উখিয়া টেকনাফ সড়কটি সংস্কার ও চার লেনে উন্নতি করার প্রস্তাব,সংসদে শাহীন বদি এমপি’র

  • আপডেট টাইম শনিবার, ২৯ জুন, ২০১৯

মোঃ আলমগীর :: কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য শাহীন আক্তার বলেছেন, মিয়ানমার থেকে বিপুল পরিমানে রোহিঙ্গা আসার পর থেকে উখিয়া-টেকনাফ আঞ্চলিক মহাসড়কে অত্যধিক যানবাহন চলাচলের কারনে সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সেই সাথে সড়ক দুর্ঘটনা নিয়মিত ব্যাপার হয়ে দাড়িয়েছে। তাই সড়কটি দ্রুত সময়ের মধ্যে সংস্কার ও চার লেনে উন্নীত করা আবশ্যক। তিনি শনিবার জাতীয় সংসদের বাজেট অধিবেশনে বাজেটের উপর আলোচনায় এসব কথা বলেন। তিনি আরো বলেন, রোহিঙ্গা ক্যাম্পে কমর্রত প্রায় ৯০ টি এনজিও রয়েছে। এসব এনজিওতে অধিকাংশ চাকুরীজীবি বাইরের জেলার। তাই এসব এনজিওতে নিয়োগের ক্ষেত্রে স্থানীয় শিক্ষিতদের অগ্রাধিকার দিতে হবে। কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের নবম ও দশম জাতীয় সংসদের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান (বদি)’র সহধর্মিণী একাদশ জাতীয় সংসদের সংসদ সদস্য শাহীন আক্তার বদি এমপি আরো বলেন, আমাদের নির্বাচনী প্রতিশ্রুতি ছিল নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান গুলো দ্রুত এমপিও ভূক্তকরন করার জন্য শিক্ষামন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেন। তাই নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য উখিয়া-টেকনাফের নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান গুলো দ্রুত এমপিও ভূক্তকরন করতে হবে। তিনি আরো বলেন, উখিয়া-টেকনাফের বিদ্যুতের লো ভোল্টেজ দুর করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা ও বিদ্যুৎ বিহীন এলাকায় দ্রুত বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য বিদ্যুত প্রতিমন্ত্রীর প্রতি দৃষ্টি আকর্ষন করেন।

বাজেট বক্তব্যে এমপি শাহীন আক্তার আরো বলেন, ২০১৯-২০ অর্থ বছরের বাজেট একটি আদর্শ বাজেট। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জনগনের উন্নয়নে কাজ করছেন। তাই এই বাজেটের মাধ্যমে জনগণের উন্নয়ন নিশ্চিত হবে।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..