1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:১৪ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযানে নামলেন পুলিশ সুপার ফ্রান্সে মহানবী(সঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ ও পণ্য বর্জনের আহবনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত। নুর হোসেন চেয়ারম্যান নির্বাচিত হয়ে যে স্বপ্ন দেখেছিলেন সাবরাংবাসীর জন‍্যে রঙের মানুষ | অধ্যাপক নুরুল ইসলাম মাহমুদ টেকনাফ প্রেসক্লাব ভবন পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম। টেকনাফ পৌরসভায় ২শ জেলে পরিবারে প্রধানমন্ত্রীর উপহার চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র। পুলিশ জনবান্ধব হয়ে সেবা নিশ্চিত করতে চান-পুলিশ সুপার হাসান টেকনাফে প্রতীমা বিসর্জন উৎসব সম্পন্ন। টেকনাফে কৃষকলীগের সম্মেলন কমিটি গঠিত। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার

উন্নত চিকিৎসার জন্য সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীকে নেয়া হচ্ছে ঢাকায়,পরিবারের দোয়া কামনা

  • আপডেট টাইম বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

নিউজ ডেস্ক ::  অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সাবেক সাংসদ আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলীকে উন্নত চিকিৎসার জন্য বিশেষ বিমানে ঢাকায় নেওয়া হচ্ছে। তাঁর দ্রুত রোগমুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া কামনা করেন।

৯ সেপ্টেম্বর (বুধবার) দুপুর দেড়টায় কক্সবাজার বিমান বন্দর হতে বাংলাদেশ নভো এয়ারের একটি ফ্লাইটে ঢাকায় নেওয়া হচ্ছে। ঢাকায় বসুন্ধরা এপোলো হাসপাতালে তাঁকে ভর্তি করা হবে।

উল্লেখ্য , গত ৭ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টারদিকে উখিয়া টেকনাফের সাবেক সাংসদ,বর্তমান টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ অধ্যাপক মোহাম্মদ আলী (৭৮) নিজ বাড়িতে ব্যথা ও ডায়াবেটিসজনিত রোগে গুরুতর অসুস্থ হয়ে কক্সবাজার ফুয়াদ আল খতিব হাসপাতালের ৫০৪নং কেবিনে বিশেষ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিল। আরো উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় প্রেরণ করা হয়।

এই রাজনৈতিক ও সাবেক জননেতার রোগমুক্তির কামনার জন্য পরিবারের পক্ষ সকলের নিকট দোয়া কামনা করেছেন।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..