1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কক্সবাজারকে উন্নয়নের প্রাণকেন্দ্রে রূপান্তর করা হবে! ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ :
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ সাবরাং ইউনিয়ন কৃষকলীগের ১-৯ ওয়ার্ডের কমিটি অনুমোদন সভা সম্পন্ন টেকনাফে র‍্যাবের গুলিতে রোহিঙ্গা মাদক কারবারীর প্রাণহানি

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কক্সবাজারকে উন্নয়নের প্রাণকেন্দ্রে রূপান্তর করা হবে! ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০

শাহজাহান চৌধুরী শাহীন, শাহ মুহাম্মদ রুবেল।।
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, দলভারী করার জন্য নতুন মানুষ দলে আনবেন না। তৃণমুলের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করুন।
সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, নিজেদের ভেদাভেদ ভুলে যান। আপন ঘরে শত্রু থাকলে বাইরের শত্রু দরকার নাই। যে কোন মূল্যে নিজেদের ঐক্য সুদৃঢ় করতে হবে।
তিনি বলেন, নিজেদের ঘরে আরেকটা ঘর করবেন না। দলকে আরো বেশী ঐক্যবদ্ধ ও শক্তিশালী করুন। আমরা একতাবদ্ধ থাকলে কোন অপশক্তি আমাদের হঠাতে পারবে না। কমিটি করার বেলায় যেন ত্যাগীদের স্থান হয়। সিনিয়রদের সম্মান করবেন। না হলে একদিন যখন আপনারা সিনিয়র হবেন, তখন জুনিয়রদের সম্মান পাবেন না।
তারাই আওয়ামীলীগের প্রাণ। আওয়ামী লীগ বাঁচলে বাংলাদেশ বাঁচবে।
সেতু মন্ত্রী আরো বলেন,
রোহিঙ্গাদের কারণে আজ পর্যটন শহর কক্সবাজার ও কক্সবাজারবাসী নিজ ভূমে অসহায় হয়ে পড়েছে।
কক্সবাজারে উন্নয়নের চিত্র তুলে ধরে সেতু মন্ত্রী বলেন, কক্সবাজারকে উন্নয়নের গুরুত্বপূর্ণকেন্দ্রে পরিণত করা হয়েছে। মাতারবাড়ি থেকে শুরু করে কক্সবাজারে বিভিন্ন প্রকল্পের কাজ চলছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কক্সবাজারকে উন্নয়নের প্রাণকেন্দ্রে রূপান্তর করা হবে। সী-বীচকে দেশী বিদেশী পর্যটকদের কাছে আরো বেশি আকর্ষণীয় করতে আমাদের পরিকল্পনা রয়েছে।
২১ জানুয়ারী মঙ্গলবার কক্সবাজারের পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, রোহিঙ্গাদের মানবিক কারণে আশ্রয় দিয়ে পুরো কক্সবাজার এখন মানবিক সংকটের মুখে পড়েছে।রোহিঙ্গাদের কারণে আঞ্চলিক অশান্তির সৃষ্টি হয়েছে। তাই বাংলাদেশকে রোহিঙ্গা অশান্তি থেকে রক্ষা করতে রোহিঙ্গাদের দ্রুত ফেরত নেয়ার জন্য মিয়ানমারের প্রতি আহবান জানান তিনি।
রোহিঙ্গাদের দ্রুত ফেরত নিতে ভারত-চীন সহ বিশ্ব নেতৃত্বকে মিয়ানমারের উপর চাপ সৃষ্টি করার আহবান জানান সেতু মন্ত্রী।
কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি এড: সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত বিশাল কর্মী সমাবেশে আরো বক্তব্য রাখেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের এমপি সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার-২ (মহেশখালী-কুতবদিয়া) আসনের এমপি আশেক উল্লাহ রফিক, সংরক্ষিত আসনের এমপি কানিজ ফাতেমা আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদ, জেলা যুব লীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু তালেব, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, এবি সিদ্দিক খোকন, আহসান সুমনসহ জেলা, উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এর আগে কক্সবাজার শহর ছাড়াও জেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগের নেতা কর্মীরা মিছিল সহকারে সভাস্থলে যোগদেন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..