1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ

এমপি বদি যখন মাদকের বিরুদ্ধে।

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯

মোহাম্মদ আলমগীর।টেকনাফ। ১৮জানুয়ারি ২০১৯ইং।

সর্বনাশী মাদকের বিরুদ্ধে যখন কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের দশম জাতীয় সংসদের জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি ও সিআইপি’ আন্তরিকতার সহিত কাজ করে যাচ্ছেন তখন দেখছি অনেকের গায়ে মাকড়সার হুল ঢুকছে। এটা কিসের লক্ষণ এবং কেন ? কারো কোন জায়গায় সমস্যা আছে কী ? একজন সচেতন মানুষ যে যার অবস্থান থেকে সর্বনাশা মাদকের বিরুদ্ধে সোচ্চার হবে এটাইতো সব মহলের কাম্য।

একজন মাদক ব্যবসায়ীর কারণে সমাজ ও রাষ্ট্রের ক্ষতি তার চেয়ে ক্ষতি হচ্ছে তার পরিবার বেশি। মা-বাবা হারাচ্ছেন ছেলে,ছেলে হারাচ্ছে বাবা ও আরো কত কী? অথচ পরিবারকে সুখের সাগরে ডুবিয়ে রাখতে নিজে অবৈধ রাজ্যের বাসিন্দা হয়ে সমাজ ও রাষ্ট্রের কাছে একজন ঘৃণিত অপরাধীর তকমা পেয়ে যা জীবন যাপন করে যাচ্ছে।

আজ এই অপরাধীদের সঠিক পথে ফিরিয়ে আনার উদ্যোগ’কে স্বাগত জানায় এবং ভিন্ন ভাবে দেখার চেষ্টা না করি। এতে সবার মঙ্গল হবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..