1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
এমিরেটসের হিরক সজ্জিত বিমান - ডেইলি টেকনাফ
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

এমিরেটসের হিরক সজ্জিত বিমান

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮

আন্তর্জাতিক ডেস্কঃ-

হিরা-রত্ন সজ্জিত বিমানের কথা শুনেছেন কেউ, কখনও? সংযুক্ত আরব আমিরাতের বিমান সংস্থা এমিরেটস এয়ারলাইনসের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের একটি পোস্ট উসকে দিল সেই জল্পনা।

তাদের পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে টারম্যাকে দাঁড়িয়ে আছে একটি বিমান। যার উপরিভাগ হিরা ও অন্যান্য রত্ন দিয়ে সজ্জিত। সেই ছবিই এখন ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল।

এমিরেটস এয়ারলাইন রত্নসজ্জিত বোয়িং ৭৭৭ বিমানটিকে ‘ব্লিং ৭৭৭’ বলে উল্লেখ করেছে। সাধারণ মানুষ যারা প্রথমবার এই বিমানের ছবিটি দেখেছেন তারা সবাই কমেন্টে বিস্ময় প্রকাশ করেছেন

বিমানটি সত্যি সত্যিই হিরা শোভিত নয়। এটি আসলে সম্পাদিত একটি ছবি। সারা শাকিল নামে পাকিস্তানের একজন শিল্পী এটি পোস্ট করেছিলেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ৫৬ হাজারের বেশি মানুষ লাইক করেছে এটি।

শাকিলের অ্যাকাউন্ট থেকে ছবিটি নিয়ে নিজেদের অফিসিয়াল অ্যাকাউন্টে পোস্ট করেছে এমিরেটস। শুধু তাই নয়। ছবির পুরস্কার স্বরূপ পাকিস্তান থেকে মিলান অবধি সারা শাকিলকে বিনামূল্যে বিমানযাত্রার ব্যবস্থা করে দিয়েছে ওই বিমান সংস্থা।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..