1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন
সর্বশেষ :
আধ‍্যাত্মিক সাধক আল্লামা শাহ আবদুল জব্বার (রহঃ) এর সংক্ষিপ্ত জীবনী | টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত হলো করোনা সন্দেহজনক রোগী’র স্যাম্পল কালেকশন বুথ কক্সবাজার জেলার দুই লক্ষাধিক জেলে পরিবারে হাহাকার কক্সবাজারে প্লাজমা সংগ্রহে কাজ করবে করোনা সহায়তা তহবিল | কুতুপালং স্টেশনে রাস্তার উপর গাড়ি পার্কিংয়ে বাড়ছে দীর্ঘ যানজট | ডেইলি টেকনাফ বাড়তি ভাড়া আদায় বন্ধে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত উপকূলে হবে উঁচু বাঁধ, ৩ হাজার কোটি টাকার প্রকল্প বাচতে হলে অন‍্যের বলার আগেই নিজে সচেতন হওয়ার প্রানপণ চেষ্টা করি | জেলা পুলিশ সুপার শাহাবুদ্দিনের শরীরে করোনা,রক্তেও করোনা | ডেইলি টেকনাফ বৃদ্ধ নুরুল আলমকে নির্যাতনে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা -অতিরিক্ত পুলিশ সুপার

এমিরেটসের হিরক সজ্জিত বিমান

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮

আন্তর্জাতিক ডেস্কঃ-

হিরা-রত্ন সজ্জিত বিমানের কথা শুনেছেন কেউ, কখনও? সংযুক্ত আরব আমিরাতের বিমান সংস্থা এমিরেটস এয়ারলাইনসের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের একটি পোস্ট উসকে দিল সেই জল্পনা।

তাদের পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে টারম্যাকে দাঁড়িয়ে আছে একটি বিমান। যার উপরিভাগ হিরা ও অন্যান্য রত্ন দিয়ে সজ্জিত। সেই ছবিই এখন ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল।

এমিরেটস এয়ারলাইন রত্নসজ্জিত বোয়িং ৭৭৭ বিমানটিকে ‘ব্লিং ৭৭৭’ বলে উল্লেখ করেছে। সাধারণ মানুষ যারা প্রথমবার এই বিমানের ছবিটি দেখেছেন তারা সবাই কমেন্টে বিস্ময় প্রকাশ করেছেন

বিমানটি সত্যি সত্যিই হিরা শোভিত নয়। এটি আসলে সম্পাদিত একটি ছবি। সারা শাকিল নামে পাকিস্তানের একজন শিল্পী এটি পোস্ট করেছিলেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ৫৬ হাজারের বেশি মানুষ লাইক করেছে এটি।

শাকিলের অ্যাকাউন্ট থেকে ছবিটি নিয়ে নিজেদের অফিসিয়াল অ্যাকাউন্টে পোস্ট করেছে এমিরেটস। শুধু তাই নয়। ছবির পুরস্কার স্বরূপ পাকিস্তান থেকে মিলান অবধি সারা শাকিলকে বিনামূল্যে বিমানযাত্রার ব্যবস্থা করে দিয়েছে ওই বিমান সংস্থা।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..