1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৫৯ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযানে নামলেন পুলিশ সুপার ফ্রান্সে মহানবী(সঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ ও পণ্য বর্জনের আহবনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত। নুর হোসেন চেয়ারম্যান নির্বাচিত হয়ে যে স্বপ্ন দেখেছিলেন সাবরাংবাসীর জন‍্যে রঙের মানুষ | অধ্যাপক নুরুল ইসলাম মাহমুদ টেকনাফ প্রেসক্লাব ভবন পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম। টেকনাফ পৌরসভায় ২শ জেলে পরিবারে প্রধানমন্ত্রীর উপহার চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র। পুলিশ জনবান্ধব হয়ে সেবা নিশ্চিত করতে চান-পুলিশ সুপার হাসান টেকনাফে প্রতীমা বিসর্জন উৎসব সম্পন্ন। টেকনাফে কৃষকলীগের সম্মেলন কমিটি গঠিত। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার

এসএসসি ব্যাচ “৯৭” এর ব্যবস্থাপনায় ফেরদৌস ফার্নিচার’র উদ্যোগে মানসিক রোগিদের মধ্যে খাবার বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ৩০ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ফেরদৌস ফার্নিচার এর অর্থয়ানে , এসএসসি ব্যাচ “৯৭” এর ব্যবস্থাপনায়
স্বেচ্ছাসেবি সংগঠন মানসিক রোগিদের তহবিল (মারোত)’র সার্বিক সহযোগিতায় আজ ৩০ আগস্ট ২০২০ ইং রবিবার টেকনাফে মানসিক রোগিদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে।

ফেরদৌস ফার্নিচারের স্বত্বাধিকারী মোঃ ফেরদৌস নিজের আত্মতৃপ্তি ও উপলব্ধি থেকেই পবিত্র আশুরার দিনে
মানসিক রোগিরদের জন্য এ ধরনের আয়োজন করেন তিনি। মারোতের অত্যন্ত শুভাকাঙ্খী ও মানসিক রোগিদের প্রতি সদয় মোঃ ফেরদৌস বলেন মানসিক রোগিরাও মানুষ তা মারোতের দৈনন্দিন কর্মকাণ্ডের মাধ্যমে প্রকাশ পাচ্ছে।

একটু সহায়তা ও সহানুভূতি পেলে মানসিক রোগিরাও সুস্থ হয়ে স্বজনের কাছে পৌঁছাতে সক্ষম হবে। তিনি আরো বলেন, পৃথিবীতে কোন মানুষই তুচ্ছ নয়।প্রত্যেকেরই সাবলীল ভাবে বেঁচে থাকার অধিকার রয়েছে।একটু পরিচর্যা একটু সহযোগিতা মানুষকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারে।

তিনি ভবিষ্যতে মারোতের পাশে থেকে মানসিক রোগিদের কল্যাণে সহায়তার আশ্বাস দেন। এরপরই এসএসসি ব্যাচ “৯৭” এর সকল সদস্য ও মারোতের নিরলস কর্মিরা খুঁজে খুঁজে পাগলদের মধ্যে খাবারের প্যাকেট তুলে দেয়। খাদ্যসংকটের এইদিনে এক প্যাকেট খাবার মানসিক রোগিদের কাছে কতো যে প্রয়োজন তা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না।

এ সময় উপস্থিত ছিলেন মারোতের প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল, ফেরদৌস ফার্নিচারের স্বত্বাধিকারী মোঃ ফেরদৌস, “৯৭” ব্যাচের সকল সদস্যবৃন্দ, মারোতের সভাপতি আবু সুফিয়ান,সহ-সভাপতি ঝুন্টু বড়ুয়াসহ সংগঠনের সমস্ত সদস্যবৃন্দ এবং বিভিন্ন মিডিয়া কর্মীভাইগণ।

মারোতের প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল বলেন, করোনাকালীন লকডাউন থেকে শুরু করে আজ পর্যন্ত ১১৭ তম দিবসের রান্না করা খাবার মানসিক রোগিদের মধ্যে বিতরণ করা হয়।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..