1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:০৩ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

কক্সবাজারে গোসলে নেমে যুবকের মৃত্যু, রুয়েট শিক্ষার্থী নিখোঁজ

  • আপডেট টাইম শনিবার, ১০ আগস্ট, ২০১৯

শাহ্ মুহাম্মদ রুবেল ::
কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম রফিক মাহমুদ। এছাড়াও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) আরিফুল ইসলাম নামের এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন।
শনিবার (১০ আগস্ট) দুপুরে সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মাখন চন্দ্র সুত্র ধর।
নিখোঁজ আরিফুল ইসলাম রুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি কক্সবাজার শহরের বইদ্দরঘোনা এলাকার জাহেদ হোসেনের ছেলে। অন্যদিকে নিহত মো. রফিক মাহমুদ রুমালিয়ার ছড়া এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে। সে বিদেশে উচ্চতর পর্যায়ে পড়াশোনা করতে যাওয়ার জন্য আইএলটিএস এর প্রশিক্ষণ নিচ্ছিল। এছাড়াও সেখান থেকে তিন জনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মাখন চন্দ্র সুত্র ধর জানান, সকালে নিখোঁজ ছাত্রসহ ৮ জন বন্ধু সৈকতের লাবনী পয়েন্টে ফুটবল খেলেন। খেলার একপর্যায়ে সবাই সাগরে গোসল করতে নামেন। এ সময় সাগরের উত্তাল ঢেউয়ে তারা ভেসে যান।
এ সময় টুরিস্ট পুলিশ ও স্থানীয় লাইফ গার্ড কর্মীরা সাগরে অভিযান চালিয়ে প্রিন্স আহমেদ (২১), ইমরুল শাহেদ (২১) ও মোবাশ্বেরুল ইসলামকে (২১) মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে প্রিন্স আহমেদকে আইসিইউতে রাখা হয়েছে। বিকেলের দিকে সৈকতের কবিতা চত্বর এলাকা থেকে রফিকের লাশ উদ্ধার করা হয়।
টুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার জিল্লুর রহমান জানান, নিখোঁজ আরিফকে উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে কক্সবাজার ফায়ার সার্ভিস ও স্থানীয় লাইফ গার্ড কর্মীরা।

ওডি/এমএ

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..