1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
কক্সবাজারে যমুনা টিভির প্রতিনিধি নুরুল করিম রাসেল আহত,পরিবারের দোয়া কামনা! - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

কক্সবাজারে যমুনা টিভির প্রতিনিধি নুরুল করিম রাসেল আহত,পরিবারের দোয়া কামনা!

  • আপডেট টাইম শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

নিজস্ব সংবাদদাতা::

পেশাগত দায়িত্ব পালনের সময় কক্সবাজার কলাতলী সুগন্ধা পয়েন্টে ব্যবসায়ীদের ছোড়া পাথরে গুরুতর আঘাত প্রাপ্ত হয়েছেন যমুনা টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি নুরুল করিম রাসেল। তিনি বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।পরিবারের পক্ষ থেকে তার দ্রুত সুস্থতা কামনা করে দোয়া কামনা করেন।

শনিবার ১৭ অক্টোবর বিকেল ৪টায় কক্সবাজার সুগন্ধা পয়েন্টে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে এঘটনা ঘটে।

আদালতের নির্দেশে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) জেলার প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ সৈকত পাড়ে ৫২ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালায় পুলিশ। এসময় ব্যবসায়ীরা পুলিশের উপর ইট পাটকেল ছুঁড়ে হামলা চালায়। পুলিশ হামলা ঠেকাতে কয়েক রাউন্ড ফাকা গুলি ও টিয়ারশেল ছুড়ে হামলা কারীদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে।
হামলাকারীদের পাথরের অঘাতে যমুনা টিভি কক্সবাজার জেলা প্রতিনিধি নূরুল করিম রাসেল গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতাল সূত্র জানায়, মাথায় পাথরের মারাত্বক আঘাত লেগেছে। প্রাথমিক চিকিৎসা শেষে প্র‍য়োজনীয় চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

এদিকে, পুলিশের নিয়মতান্ত্রিক কাজে বাঁধা প্রদান করে পুলিশের উপর হামলার হুকুকদাতাদের আইনের আওতায় আনার দাবী তুলেছেন জেলার কর্মরত সাংবাদিকরা। এছাড়া, সাংবাদিক রাসেল আহতের ঘটনায় টেকনাফ সাংবাদিক ফোরামের পক্ষ থেকে নিন্দা জানিয়েন বিবৃতি প্রদান করেছেন সংগঠনের সকল নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..