1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযানে নামলেন পুলিশ সুপার ফ্রান্সে মহানবী(সঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ ও পণ্য বর্জনের আহবনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত। নুর হোসেন চেয়ারম্যান নির্বাচিত হয়ে যে স্বপ্ন দেখেছিলেন সাবরাংবাসীর জন‍্যে রঙের মানুষ | অধ্যাপক নুরুল ইসলাম মাহমুদ টেকনাফ প্রেসক্লাব ভবন পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম। টেকনাফ পৌরসভায় ২শ জেলে পরিবারে প্রধানমন্ত্রীর উপহার চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র। পুলিশ জনবান্ধব হয়ে সেবা নিশ্চিত করতে চান-পুলিশ সুপার হাসান টেকনাফে প্রতীমা বিসর্জন উৎসব সম্পন্ন। টেকনাফে কৃষকলীগের সম্মেলন কমিটি গঠিত। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার

কক্সবাজারে যমুনা টিভির প্রতিনিধি নুরুল করিম রাসেল আহত,পরিবারের দোয়া কামনা!

  • আপডেট টাইম শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

নিজস্ব সংবাদদাতা::

পেশাগত দায়িত্ব পালনের সময় কক্সবাজার কলাতলী সুগন্ধা পয়েন্টে ব্যবসায়ীদের ছোড়া পাথরে গুরুতর আঘাত প্রাপ্ত হয়েছেন যমুনা টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি নুরুল করিম রাসেল। তিনি বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।পরিবারের পক্ষ থেকে তার দ্রুত সুস্থতা কামনা করে দোয়া কামনা করেন।

শনিবার ১৭ অক্টোবর বিকেল ৪টায় কক্সবাজার সুগন্ধা পয়েন্টে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে এঘটনা ঘটে।

আদালতের নির্দেশে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) জেলার প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ সৈকত পাড়ে ৫২ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালায় পুলিশ। এসময় ব্যবসায়ীরা পুলিশের উপর ইট পাটকেল ছুঁড়ে হামলা চালায়। পুলিশ হামলা ঠেকাতে কয়েক রাউন্ড ফাকা গুলি ও টিয়ারশেল ছুড়ে হামলা কারীদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে।
হামলাকারীদের পাথরের অঘাতে যমুনা টিভি কক্সবাজার জেলা প্রতিনিধি নূরুল করিম রাসেল গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতাল সূত্র জানায়, মাথায় পাথরের মারাত্বক আঘাত লেগেছে। প্রাথমিক চিকিৎসা শেষে প্র‍য়োজনীয় চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

এদিকে, পুলিশের নিয়মতান্ত্রিক কাজে বাঁধা প্রদান করে পুলিশের উপর হামলার হুকুকদাতাদের আইনের আওতায় আনার দাবী তুলেছেন জেলার কর্মরত সাংবাদিকরা। এছাড়া, সাংবাদিক রাসেল আহতের ঘটনায় টেকনাফ সাংবাদিক ফোরামের পক্ষ থেকে নিন্দা জানিয়েন বিবৃতি প্রদান করেছেন সংগঠনের সকল নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..