1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
কক্সবাজারে র‍্যাবের অভিযানে রোহিঙ্গাসহ ৭ ইয়াবা কারবারি আটক - ডেইলি টেকনাফ
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:৩৮ অপরাহ্ন
সর্বশেষ :
রোহিঙ্গা শিবিরে দুই অস্ত্রধারী দলের গোলাগুলি, নিহত ১ সাবরাং নয়াপাড়া অমর একুশে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন নুর হোসেন বিএ সপরিবারে সেন্টমার্টিনে সফরে পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা

কক্সবাজারে র‍্যাবের অভিযানে রোহিঙ্গাসহ ৭ ইয়াবা কারবারি আটক

  • আপডেট টাইম বুধবার, ১০ জুন, ২০২০

শাহ্ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

কক্সবাজার সদর, রামু ও টেকনাফ থানার বিভিন্ন এলাকায় পৃথক চারটি অভিযানে সাত মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫। আটককৃতদের মধ্যে চার জন রোহিঙ্গা নাগরিক রয়েছে। উদ্ধার করা হয়েছে ২১ হাজার ৫ শত ২০পিস ইয়াবা বড়ি।
র‍্যাব-১৫ গনমাধ্যম শাখার সহকারী পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।
মঙ্গলবার (৯ জুন) বিকাল ৪ টার দিকে কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউট এর সামনে থেকে শ্রীকোল ইউনিয়নের শুধাংসু বড়ুয়ার ছেলে সজল বড়ুয়া (৫২) এবং কুতুবদিয়া ইউনিয়নের রশিদ আহমেদের ছেলে মোঃ দস্তগীর (৩০) কে আটক করে। এসময় তাদের কাজ থেকে ১ হাজার ৮ শত পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।
একইদিন, রাত রাত সোয়া ৩ টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী এলাকায় অভিযানে ৯ হাজার ৭ শত ২০ পিস ইয়াবা বড়ি এবং ১ টি দেশীয় তৈরি বোর রাইফেল ও ১ টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়। এসময় রঙ্গিখালীর মোঃ এজাহার মিয়ার ছেলে মমতাজ উদ্দিন (৪৬) কে আটক করা হয়।
অপরদিকে, গতকাল সন্ধ্যা ৬ টার দিকে হিমছড়ি মেরিন ড্রাইভ রোড এলাকায় অভিযানে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের মৃত আব্দুল জলিলের ছেলে ওয়াইস করিম (৪০) এবং মৃত আব্দুর ছবির ছেলে মোঃ ইউসুফ (৪৫) কে আটক করা হয়। এসময় ৬ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

একইদিন, রামু থানার কুনিয়াপালং এলাকায় মাদক বিরোধী অভিযানে ডি ব্লক ৭ নং রোহিঙ্গা ক্যাম্পের খাইরুল ইসলামের ছেলে মফিদুল ইসলাম (২৬) এবং মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুল আলী (৪৫ )কে আটক করা হয়। এসময় চার হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
র্যা বের এ চারটি পৃথক অভিযানে ২১ হাজার ৫ শত ২০ পীচ ইয়াবা ট্যাবলেটসহ ৭ জন ইয়াবা কারবারিকে আটক করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ৭ লক্ষ ৬০ হাজার।
আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র্যা বের এই কর্মকর্তা।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..