1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ মার্চ ২০২০, ০২:৪৪ অপরাহ্ন
সর্বশেষ :
অল্প আয়ের মানুষের পাশে অপু বিশ্বাসⓂডেইলি টেকনাফ ঘরভাড়া মওকূফ করে মানবিকতার পরিচয় দিলেন সাবেক এমপি বদি Ⓜ ডেইলি টেকনাফ হায়রে মৃত্যু : সাইফুল ইসলাম Ⓜ ডেইলি টেকনাফ আমরা আছি আপনাদের পাশে,সকলকে খাদ্য পৌঁছে দেবো :সরওয়ার কমল এমপি বিএনপি নেতা সানাউল্লাহ মিয়া আর নেইⓂডেইলি টেকনাফ সাধারণ সর্দি কাশিতে ডা.টিটু চন্দ্র শীলের ব‍্যবস্থাপত্র Ⓜ ডেইলি টেকনাফ গুজবে বিভ্রান্ত না হয়ে করোনা মোকাবেলায় প্রশাসনকে সহযোগিতা করুন : নুর হোসেন বিএ নিস্তব্ধ নিরভ রাতে হঠাৎ আযানের ধ্বনিতে জনমনে কৌতুহলⓂডেইলি টেকনাফ করোনা:প্রশাসনের নির্দেশনা মেনে যানবাহন ও জনমানবশূন্য টেকনাফ Ⓜ ডেইলি টেকনাফ মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও করোনা মোকাবেলায় সম্মিলিত সহযোগিতা কামনা Ⓜ ডেইলি টেকনাফ

কক্সবাজার জেলার এসএসসি’৯৭ ব্যাচের আনুষ্ঠানিক আত্মপ্রকাশ!!

  • আপডেট টাইম শনিবার, ৭ মার্চ, ২০২০

খোরশেদ আলম,কক্সবাজার

কক্সবাজার জেলার এসএসসি ও সমমান ৯৭ব্যাচের সকল বন্ধুদের নিয়ে একটি অরাজনৈতিক সংগঠনের আত্মপ্রকাশ ঘটলো। গত ৬ ই ডিসেম্বর২০১৯ ইংরেজি তারিখে কক্সবাজার জেলার সকল বন্ধুদের নিয়ে উক্ত সংগঠনের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়।৩ ফেব্রুয়ারি 2020 কক্সবাজার শহরের স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান আনন্দ মাল্টিমিডিয়া স্কুল ক্যাম্পাসে প্রথম আনুষ্ঠানিক গেট টুগেদার অনুষ্ঠিত হলো।

উক্ত অনুষ্ঠানে জেলার আট উপজেলার বন্ধুরা অংশগ্রহণ করেন। এছাড়াও চট্টগ্রামের বন্ধুরা অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। এতে প্রয়াত সকল বন্ধুদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য কারো সভাপতিত্ব না হলেও সমন্বয়ক দের পক্ষ থেকে শাহেদুল ইসলাম এবং মোরশেদ আলম স্বাগত বক্তব্য রাখেন অ্যাডভোকেট কামরুল হাসান এবং মোহাম্মদ খোরশেদ আলমের পরিচালনায় আট উপজেলা থেকে আগত বন্ধুদের মধ্য থেকে উপজেলা প্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন আদনান সুলতান চৌধুরী, সাদিকুর রহমান রামু উপজেলা, নুরুল আমিন, নুরুল হোসেন উখিয়া উপজেলার,

এডভোকেট জিয়াউর রহমান টেকনাফ উপজেলার, ইদ্রিস মামুন, মনির হোসেন সদর উপজেলার, সরওয়ার কামাল, রাশেদুল ইসলাম মহেশখালী উপজেলার, মহসিন আলী চকরিয়া উপজেলার, অ্যাডভোকেট কামরুল হাসান কুতুবদিয়া উপজেলার হয়ে বক্তব্য প্রদান করেন।

দীর্ঘ ২৩ বছর পরে হলেও সকল বন্ধুদের একত্র করে যে উদ্যোগ গ্রহণ করা হয়েছে তা অবশ্যই প্রশংসার দাবিদার।প্রত্যেকে একত্রে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন এবং সংগঠনের সামগ্রিক সমৃদ্ধি কামনা করেন। উক্ত গেট টুগেদার অনুষ্ঠানে ৩৫০জন বন্ধু অংশগ্রহণ করেন।

বিডিএনইউ/খোআ/৭ ই মার্চ/২০২০

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..