1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
করোনার প্রাদুর্ভাব থেকে জনগণকে সচেতন করতে টেকনাফ থানা পুলিশের প্রচারণা | ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাবরাং নয়াপাড়া অমর একুশে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন নুর হোসেন বিএ সপরিবারে সেন্টমার্টিনে সফরে পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা

করোনার প্রাদুর্ভাব থেকে জনগণকে সচেতন করতে টেকনাফ থানা পুলিশের প্রচারণা | ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম রবিবার, ১২ এপ্রিল, ২০২০

মিজানুর রহমান মিজান।।

টেকনাফে করোনার প্রাদুর্ভাব ঠেকাতে ওসি প্রদীপ কুমার দাশের নেতৃত্বে জনসচেতনতামূলক প্রচারণা ও অভিযান অব‍্যাহত রেখেছে টেকনাফ মডেল থানা পুলিশ।
সারাদেশে করোনা ভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় জনসচেনতার মাধ্যমে এর প্রতিরোধ বাড়াতে এ অভিযানে নেমেছে টেকনাফ মডেল থানা পুলিশ।

রবিবার ১২ এপ্রিল দুপুর থেকে টেকনাফ পৌর এলাকায় যানবাহন চলাচল ও অপ্রয়োজনীয় লোক সমাগম ঠেকাতে
এ অভিযান পরিচালনা করা হয়।এছাড়াও উপজেলার সাবরাং ইউনিয়নের সিকদার পাড়া বাজার নয়া পাড়া বাজারসহ বিভিন্ন স্থানে এ অভিযান করেছে সম্মিলিত টেকনাফ প্রশাসন।

(নিজ ঘরে থাকার আহ্বান করছেন ওসি প্রদীপ কুমার দাশ)

অভিযানে হ্যান্ডমাইকের মাধ্যমে সাধারণ লোকজনকে ঘরে থেকে নিজেকে নিরাপদ রাখতে ও পরিবার প্রতিবেশীদের নিরাপদ রাখার আহ্বান জানানো হয়।পাশাপাশি সামাজিক দুরত্ব বজায় রেখে সরকার ও স্থানীয় প্রশাসনের নির্দেশ মেনে মাস্ক ব্যবহারের তাগিদ দেন ওসি প্রদীপ কুমার দাশ।

ওসি প্রদিপ কুমার দাশ নিজে হ‍্যান্ডমাইকে বলেন, কোন অবস্থাতে দুস্থ দরিদ্র মানুষের ত্রাণ নিয়ে লুকোচুরি খেলতে দেওয়া হবে না।জড়িতদের বিরুদ্ধে আমাদের  নিজস্ব গোয়েন্দা তৎপর রয়েছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(মাইকে সবাইকে ঘরে থেকে সামাজিক দুরত্ব ও মাস্ক পরার আহ্বান করছেন টেকনাফ থানা পুলিশ)

বিভিন্ন এলাকার হাটবাজার ও চাউলের দোকান গুলোতে আমাদের অভিযান অব‍্যাহত রয়েছে যাতে করে কেউ করোনার অযুহাতে কিত্রিম সংকট সৃষ্টি করে চাল ডাল তেলসহ নিত‍্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়াতে না পারে।
যদি কেউ সরকারী আইন অমান্য করে তাদের বিরুদ্ধে আইনাগত ব্যবস্থা নেওয়া হবে।

করোনা মোকাবেলায় জনগনের সুযোগ সুবিধার কথা বিবেচনা করে এ অভিযান অব‍্যাহত থাকবে এবং সবসময় জনগনের সাথে থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন ওসি প্রদীপ কুমার দাশ।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..