1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
করোনার প্রাদুর্ভাব থেকে জনগণকে সচেতন করতে টেকনাফ থানা পুলিশের প্রচারণা | ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকা-১৪ আসনের এমপি আসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক প্রকাশ লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে অভিযানে নেমেছে টেকনাফ উপজেলা প্রসাশন Inauguration of office of Scrap Business Association in Teknaf in collaboration with Practical Action পাঠক শুনবেন কি? টেকনাফে প্রাকটিক্যাল এ্যাকশনের সহযোগিতায় স্ক্র্যাপ ব্যবসায়ী সমিতির অফিস উদ্বোধন দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সাবেক এমপি বদি দেশ’বাসীর কাছে দোয়া কামনা টেকনাফ সদর মৌলভী পাড়ার জোসনা বেগম গত ৫দিন ধরে নিখোঁজ,অভিযুক্ত রিয়াজের সন্ধান পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা টেকনাফে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১১ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় জনসমর্থনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফে ৯৮ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

করোনার প্রাদুর্ভাব থেকে জনগণকে সচেতন করতে টেকনাফ থানা পুলিশের প্রচারণা | ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম রবিবার, ১২ এপ্রিল, ২০২০

মিজানুর রহমান মিজান।।

টেকনাফে করোনার প্রাদুর্ভাব ঠেকাতে ওসি প্রদীপ কুমার দাশের নেতৃত্বে জনসচেতনতামূলক প্রচারণা ও অভিযান অব‍্যাহত রেখেছে টেকনাফ মডেল থানা পুলিশ।
সারাদেশে করোনা ভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় জনসচেনতার মাধ্যমে এর প্রতিরোধ বাড়াতে এ অভিযানে নেমেছে টেকনাফ মডেল থানা পুলিশ।

রবিবার ১২ এপ্রিল দুপুর থেকে টেকনাফ পৌর এলাকায় যানবাহন চলাচল ও অপ্রয়োজনীয় লোক সমাগম ঠেকাতে
এ অভিযান পরিচালনা করা হয়।এছাড়াও উপজেলার সাবরাং ইউনিয়নের সিকদার পাড়া বাজার নয়া পাড়া বাজারসহ বিভিন্ন স্থানে এ অভিযান করেছে সম্মিলিত টেকনাফ প্রশাসন।

(নিজ ঘরে থাকার আহ্বান করছেন ওসি প্রদীপ কুমার দাশ)

অভিযানে হ্যান্ডমাইকের মাধ্যমে সাধারণ লোকজনকে ঘরে থেকে নিজেকে নিরাপদ রাখতে ও পরিবার প্রতিবেশীদের নিরাপদ রাখার আহ্বান জানানো হয়।পাশাপাশি সামাজিক দুরত্ব বজায় রেখে সরকার ও স্থানীয় প্রশাসনের নির্দেশ মেনে মাস্ক ব্যবহারের তাগিদ দেন ওসি প্রদীপ কুমার দাশ।

ওসি প্রদিপ কুমার দাশ নিজে হ‍্যান্ডমাইকে বলেন, কোন অবস্থাতে দুস্থ দরিদ্র মানুষের ত্রাণ নিয়ে লুকোচুরি খেলতে দেওয়া হবে না।জড়িতদের বিরুদ্ধে আমাদের  নিজস্ব গোয়েন্দা তৎপর রয়েছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(মাইকে সবাইকে ঘরে থেকে সামাজিক দুরত্ব ও মাস্ক পরার আহ্বান করছেন টেকনাফ থানা পুলিশ)

বিভিন্ন এলাকার হাটবাজার ও চাউলের দোকান গুলোতে আমাদের অভিযান অব‍্যাহত রয়েছে যাতে করে কেউ করোনার অযুহাতে কিত্রিম সংকট সৃষ্টি করে চাল ডাল তেলসহ নিত‍্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়াতে না পারে।
যদি কেউ সরকারী আইন অমান্য করে তাদের বিরুদ্ধে আইনাগত ব্যবস্থা নেওয়া হবে।

করোনা মোকাবেলায় জনগনের সুযোগ সুবিধার কথা বিবেচনা করে এ অভিযান অব‍্যাহত থাকবে এবং সবসময় জনগনের সাথে থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন ওসি প্রদীপ কুমার দাশ।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..