1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
উন্নত চিকিৎসার জন্য সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীকে নেয়া হচ্ছে ঢাকায়,পরিবারের দোয়া কামনা সিনহা হত্যা: স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তদন্ত কমিটির প্রতিবেদন জমা শিক্ষাগুরুদের পাশে ব্যাচ ৯৭ টেকনাফে ৪ লক্ষ ২৪ হাজার পিস ইয়াবা উদ্ধার টেকনাফে বন্দুকযুদ্ধহীন একটি মাস ও পরিসংখ্যান সাবরাং ইউনিয়নের পুরান পাড়া গ্রামে বিষাক্ত পোকার(ভীমরুল)কামড়ে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু এসএসসি ব্যাচ “৯৭” এর ব্যবস্থাপনায় ফেরদৌস ফার্নিচার’র উদ্যোগে মানসিক রোগিদের মধ্যে খাবার বিতরণ বরখাস্তকৃত ওসি প্রদীপের সাজানো ৬টি মামলায় প্রায় এক বছর জেল খেটে মুক্তি পেলেন সংবাদকর্মী ফরিদুল মোস্তফা খাঁন। দুই হাজার’২১ সাল নাগাদ প্রতিটি বাড়িই আলোকিত করা হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেকনাফ উপজেলার ভূমিসেবা সহজিকরণ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত।

করোনা মোকাবেলায় ছেনুয়ারা মেম্বারের সচেতনামূলক কর্মসুচি

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০

মিজানুর রহমান মিজান

টেকনাফ উপজেলার শাহ্পরীর দ্বীপ ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ছেনুয়ারা বেগম করোনা ভাইরাস মোকাবেলায় জনগনের মাঝে সচেতনতা বাড়াতে শাহ্পরীর দ্বীপ কোনার পাড়া হইতে রাস্তারমাথা সহ ডাংগর পাড়া পযর্ন্ত সড়কের পাশে ট‍্যাংক ও জীবানুনাশক সাবান দিয়ে হাত ধোয়ে জীবানুমূক্ত থাকার ব‍্যবস্থা করেন।

মঙ্গলবার ২৪মার্চ সকাল থেকে নিজ উদ‍্যোগে তিনি এ ব‍্যবস্থা করেন। নিজ নির্বাচনী এলাকার সর্বস্থরের জনগনের স্বাস্থ‍্য রক্ষা ও করোনা ভাইরাস বিস্তার রোধে জনসচেতনতা বাড়াতে এর ব‍্যবস্থা করেন বলে তিনি জানান।
স্থানীয় প্রশাসন ও ইউনিয়ন পরিষদের দেয়া সকল নিয়ম মেনে চলার জন‍্য তিনি সবাইকে বিশেষভাবে অনুরুধ করেন।করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের প্রয়োজনীয় পদক্ষেপ ও সম্মিলিত উপজেলা প্রশাসনের সাথে যার যার অবস্থান থেকে সর্বাত্তক সহযোগিতা করার জন‍্য এবং এই সংকটময় মুহুর্তে নিম্ন আয়ের প্রতিবেশীদের আর্থিক সহযোগিতা করার জন‍্য সমাজের বিত্তবানদের প্রতিও আহ্বান জানান।
বিশ্ব মানবজাতিকে ক্ষমা করার জন‍্য এবং প্রিয় মাতৃভূমির সকল মানুষের জন‍্য মহান আল্লাহর দরবারে ফরিয়াদ জানান।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..