1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
করোনা মোকাবেলায় প্রশাসনের নির্দেশনা মেনে চলার আহ্বান জানান মোহাম্মদ শরিফ মেম্বার Ⓜ ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

করোনা মোকাবেলায় প্রশাসনের নির্দেশনা মেনে চলার আহ্বান জানান মোহাম্মদ শরিফ মেম্বার Ⓜ ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০

মিজানুর রহমান মিজান 

করোনা ভাইরাস মোকাবেলায় স্থানীয় প্রশাসন ও ইউনিয়ন পরিষদ কতৃক জারিকৃত সকল নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন টেকনাফ উপজেলার বিশিষ্ট ব‍্যবসায়ি ও সাবরাং ইউনিয়ন ৫নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ শরিফ।তিনি ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও নয়াপাড়া বাজার ব‍্যবসায়ী সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।পাশাপাশি তিনি দীর্ঘদিন থেকে সততা ও সুনামের সহিত টেকনাফ উপজেলায় বৈধভাবে সফল গরু ও লবন ব‍্যবসায়ি হিসেবে সর্বমহলে সুপরিচিত।

গতকাল সোমবার ২৩ মার্চ দুপুরে ইউনিয়ন পরিষদ সভাকক্ষে তিনি গনমাধ‍্যমকে সাবরাং তথা টেকনাফ উপজেলার সর্বস্থরের জনগনের স্বাস্থ‍্যঝুঁকি কমানোর লক্ষ‍্যে সবার নিশ্চিত নিরাপদ জীবনের কথা বিবেচনা করে এ আহ্বান জানান।

তিনি সবার কাছে বিশেষভাবে অনুরোধ জানিয়ে বলেন – জ্বর, ঠান্ডা,কাশির রোগীরা বাসায় বসে চিকিৎসা নিন,বিদেশ ফেরত প্রবাসিরা হোম কোয়ারেন্টাইনে থাকুন,সদর হাসপাতালে বা চেম্বারে ভীড় করে অন্যদেরকে ঝুঁকির মুখে ফেলবেননা।

প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে ঘুরাঘুরি থেকে বিরত থাকুন।আতঙ্কিত না হয়ে উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের জারিকৃত স্বাস্থ‍্যবিধী মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন -অতি উৎসাহী বা আতঙ্কিত না হয়ে সচেতনতার সাথে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় করোনা মোকাবেলা করুন।

সাবরাংবাজার নয়াপাড়া-সহ সকল বাজারে নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যমূল‍্য স্বভাবিক রেখে মানবিক হয়ে দেশের এই জাতীয় দূর্যোগে দেশপ্রেমের দৃষ্টান্ত রাখতে ও বিশ্ব মানবসভ‍্যতার এই ক্রান্তিলগ্নে মানবিকতার পরিচয় দিতে ব‍্যবসায়িদের প্রতি অনুরুধ জানান মোহাম্মদ শরিফ মেম্বার।
নিম্নের গুরুত্বপূর্ণ পরামর্শগুলো
★ ঘরে অবস্থান করুন★ প্রচুর পানি পান করুন★ সবুজ ফলমূল খান★ মাস্ক ব্যবহার করুন★ হ্যান্ডশেক, কোলাকুলি থেকে বিরত থাকুন★ পরিষ্কার – পরিচ্ছন্নতা বজায় রাখুন,নিয়মিত নামাজ কোরআন তেলাওয়াত করে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করুন ইনশাআল্লাহ এই মরনঘাতক করোনা এমনিতেই সেরে যাবে. রোগ যাতে না ছড়ায় সেদিকে খেয়াল রাখুন, রোগ প্রতিরোধ করুন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..