1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
কুতুপালং স্টেশনে রাস্তার উপর গাড়ি পার্কিংয়ে বাড়ছে দীর্ঘ যানজট | ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ সাবরাং ইউনিয়ন কৃষকলীগের ১-৯ ওয়ার্ডের কমিটি অনুমোদন সভা সম্পন্ন টেকনাফে র‍্যাবের গুলিতে রোহিঙ্গা মাদক কারবারীর প্রাণহানি

কুতুপালং স্টেশনে রাস্তার উপর গাড়ি পার্কিংয়ে বাড়ছে দীর্ঘ যানজট | ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম শুক্রবার, ৫ জুন, ২০২০

শাহেদ হোছাইন মুবিন, উখিয়া প্রতিনিধি।

উখিয়া উপজেলার অন্তর্গত গত কুতুপালং বাজারে  বাড়ছে গাড়ি পার্কিং। উপজেলার কিছু স্থান থেকেও জনসাধারণ ও রোহিঙ্গা শরণার্থী ও এনজিও কর্মীরা স্টেশনে বিভিন্ন প্রয়োজনে চলাচল করে। ফলে ব্যস্তময় স্টেশনে পরিণত হয়েছে কুতুপালং বাজার। রাস্তা প্রশস্তকরণের কারণে যানজট কিছুটা নিরসন হলেও রাস্তার উপর দেখা যায় যত্রতত্র গাড়ি পার্কিং।

উখিয়ার কুতুপালং স্টেশনে সরেজমিন দেখা যায়,করোনা ভাইরাসজনিত কারণে দীর্ঘদিন পর লকডাউন খোলার ঘোষণার পর বেড়েছে যানবাহন চলাচল। বাজারগুলোতেও জনসাধারণের পর্যাপ্ত ভিড় লক্ষ্য করা যায়। উপজেলা প্রশাসন তৎপর থাকলেও যেনো লুকোচুরি খেলছে অনেকেই। যাত্রী পরিবহণেও দেখা যায় ভিন্নতা। যাত্রী পরিবহণে উপজেলা প্রশাসনের করে দেওয়া নিয়ম না মেনে অতিরিক্ত যাত্রী বহন করে দ্বিগুণ ভাড়া আদায় করছেন ড্রাইভাররা।

অন্যদিকে যত্রতত্র রাস্তার উপর গাড়ি পার্কিংয়ের কারণে গাড়ির জটলা লেগেই থাকে। যানজট নিরসনে ট্রাফিক বিভাগের কর্মরত পুলিশ সদস্যরাও চেষ্টা চালিয়ে যাচ্ছেন। অদক্ষ,লাইসেন্সবিহীন ড্রাইভার ও যত্রতত্র গাড়ি পার্কিংয়ের ফলে জনসাধারণের চলাচলের নিরাপদ পাশটি গাড়ি পার্কিংয়ে দখলে নিয়েছে ড্রাইভাররা।

ফলে স্টেশন থেকে নিরাপদ দূরত্বে আলাদা পার্কিং স্থান নির্ধারণের দাবি জানান সচেতন মহল।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..