1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
চকরিয়ায় বৃদ্ধ নির্যাতনকারী সেই আনছুর গ্রেপ্তার - ডেইলি টেকনাফ
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাবরাং নয়াপাড়া অমর একুশে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন নুর হোসেন বিএ সপরিবারে সেন্টমার্টিনে সফরে পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা

চকরিয়ায় বৃদ্ধ নির্যাতনকারী সেই আনছুর গ্রেপ্তার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

নিউজ ডেস্ক ::

কক্সবাজারের চকরিয়ায় তোলপাড় সৃষ্টি হওয়া ঢেমুশিয়ার প্রবীণ আওয়ামী লীগ নেতা সত্তরোর্ধ নুরুল আলমকে বিবস্ত্র করে নির্যাতন ও শাররীক লাঞ্চনার ঘটনায় সরাসরি জড়িত আনছুর আলমকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার (১০ জুন) বেলা এগারটার দিকে মহেশখালী উপজেলার ষাইটমারা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে মামলায় চারজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেন কক্সবাজার জেলা পুলিশের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো. মতিউল ইসলাম এবং চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. হাবিুবর রহমান।

অভিযানের সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, সে ঘটনার পর থেকে আত্মগোপনে চলে যায়। এতদিন ধরে সে মহেশখালীর মাতারবাড়িসহ বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিল। কিন্তু সে বারবার স্থান বদল করতে থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না। তবে বৃহস্পতিবার প্রযুক্তির সহায়তা এবং গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবশেষে তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।

ওসি আরও বলেন,  এ ঘটনায় নির্যাতিত প্রবীণ আওয়ামীলীগ নেতা নুরুল আলমের ছেলে আশরাফ হোছাইন বাদী হয়ে থানায় ৮ জনের বিরুদ্ধে একটি মামলা রুজু করেন। গ্রেপ্তার আনছুর আলম মামলার এজাহারনামীয় দুই নম্বর আসামি। এছাড়াও ইতোমধ্যে ঘটনায় জড়িত আরো তিনজনকে গ্রেপ্তার করা হয়।

তারা হলো ঢেমুশিয়া ইউনিয়নের ছয়কুড়িটিক্কা পাড়ার এজাহারনামীয় আসামি বদিউল আলমের ছেলে মো. ফারুক, নিজাম উদ্দিনের ছেলে মো. বেলাল ও বদরখালী ইউনিয়নের এক নম্বর ব্লকের মীর আফজালের ছেলে মো. কায়সার। এ নিয়ে এই মামলায় চারজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ সদস্য সত্তরোর্ধ নুরুল আলমের ওপর এমন বর্বর ঘটনাটি সংঘটিত হয় গত ২৪ মে উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের তেচ্ছাপাড়া সংলগ্ন সড়কের পাশে বিলের মধ্যে।

পরিবার সদস্যদের হেয় করতে বিবস্ত্র করাসহ মারধরের ধারণকৃত ভিডিওচিত্রটি গত ৩ জুন সামাজিক যোগাযোগমাধ্যমে জড়িত দুর্বৃত্তরা নিজেরাই ছড়িয়ে দেয়। এর পর সেই ভিডিওটি ভাইরাল হলে প্রশাসনসহ সর্বমহলে তোলপাড় সৃষ্টি হয়।

সুত্র::আলোকিত টেকনাফ

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..