1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ এসআই'র কৃতিত্ব অর্জন করলেন আইসি বোরহান উদ্দিন ভূঁইয়া! - ডেইলি টেকনাফ
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ এসআই’র কৃতিত্ব অর্জন করলেন আইসি বোরহান উদ্দিন ভূঁইয়া!

  • আপডেট টাইম বুধবার, ১৭ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিনিধি ::চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে শ্রেষ্ঠ এসআইয়ের সম্মাননা ও ক্রেষ্ট অর্জন করলেন হোয়াইক্যং ফাঁড়ির আইসি বোরহান উদ্দিন ভূঁইয়া।

জানা যায়, ১৭জুলাই সকাল ১০টায় চট্টগ্রাম বিভাগীয় রেঞ্জ পুলিশের হলরোমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ডিআইজি খোন্দকার গোলাম ফারুক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উক্ত পর্যালোচনা সভা শেষে অস্ত্র ও মাদক উদ্ধার এবং ওয়ারেন্ট তামিলকারী শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন টেকনাফের হোয়াইক্যং ফাঁড়ির আইসি এসআই বোরহান উদ্দিন ভূঁইয়া। তিনি গত ১৫জুলাই কক্সবাজার জেলা অপরাধ পর্যালোচনা সভায় ১ম স্থান অধিকার করে ক্রেস্ট ও নগদ টাকা পুরস্কার পেয়েছেন।
এছাড়া চট্টগ্রাম রেঞ্জের মধ্যে জুন-২০১৯ মাসে কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বিপিএম), শ্রেষ্ঠ এএসপি (উখিয়া সার্কেল)নাহিদ আদনান তাহিয়ান,শ্রেষ্ঠ থানা (মহেশখালী) ও শ্রেষ্ঠ ডিএসবি অফিসার কক্সবাজার জেলা থেকে নির্বাচিত হয়ে ক্রেস্ট ও সম্মাননা অর্জন করেছেন।
এদিকে রেঞ্জ পর্যায়ে জেলা পুলিশের এই অর্জন মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার, চোর-ডাকাতসহ যাবতীয় অপরাধ দমনে উৎসাহিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন জেলার সচেতনমহল।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..