1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
চট্টগ্রাম-৮ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য মোছলেম উদ্দিনকে- এমপি শাহীন বদি’র শুভেচ্ছা! - ডেইলি টেকনাফ
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:১০ অপরাহ্ন
সর্বশেষ :
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ সাবরাং ইউনিয়ন কৃষকলীগের ১-৯ ওয়ার্ডের কমিটি অনুমোদন সভা সম্পন্ন টেকনাফে র‍্যাবের গুলিতে রোহিঙ্গা মাদক কারবারীর প্রাণহানি

চট্টগ্রাম-৮ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য মোছলেম উদ্দিনকে- এমপি শাহীন বদি’র শুভেচ্ছা!

  • আপডেট টাইম বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০

মোঃ আলমগীর,টেকনাফ ::

চট্টগ্রাম-৮ (চান্দঁগাও-বোয়ালখালী) আসনের উপনির্বাচনে দীর্ঘ ৪৭ বছর পরেই আওয়ামী লীগের দলীয় প্রার্থী মোছলেম উদ্দিন আহমেদ সংসদ সদস্য হয়েছেন। এই আসনে প্রথমবারের মতো ইভিএম ভোট ও আওয়ামী লীগের প্রার্থী নির্বাচিত হয়েছেন।

এর আগে ১৯৭৩ সালের ৭ মার্চ বাংলাদেশের প্রথম জাতীয় সংসদ চট্টগ্রাম-৮ আসনের নির্বাচনে (তৎকালীন চট্টগ্রাম-৭ আসন) এমএ মান্নান নির্বাচিত হন। এরপর থেকেই বিএনপি এবং জোট-মহাজোটের প্রার্থীরা বিভিন্ন সময় জয়ী হয়েছিলেন।

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুবারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি’র সহধর্মিণী একাদশ জাতীয় সংসদ সদস্য শাহীন আক্তার বদি প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। এমপি শাহীন বদি বলেন, স্বাধীনতা পরবর্তীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সরকার গঠনের সময় (১৯৭৩ সাল) এমএ মান্নান এমপি নির্বাচিত হয়েছেন। এরপর বিভিন্ন সময় বিএনপি এবং জোট-মহাজোটের প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। এবারই প্রথম আওয়ামী লীগের দলীয় প্রার্থী বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তাছাড়া সাধারণ মানুষ যোগ্য সরকারকে জয়ী করেছেন। এতে প্রধানমন্ত্রী ও দলের প্রধান শেখ হাসিনার নেতৃত্বে এলাকার উন্নয়নসহ নানামুখী উন্নয়ন কর্মকাণ্ড ধারাবাহিকভাবে এগিয়ে নেয়ার সুযোগ এসেছে বলে জানান তিনি।

চট্টগ্রাম-৮ (চান্দঁগাও-বোয়ালখালী) আসনের উপনির্বাচনের ভোট গণনায় মোট ১৭০টি কেন্দ্রের কেন্দ্রের ফলাফল ঘোষণা করেছেন চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান। এখানে বেসরকারিভাবে ভোটের ফলাফলে নৌকা প্রার্থী মোছলেম উদ্দিন আহমেদ পেয়েছেন ৮৫ হাজার ৬১২ ভোট এবং নিকটতমপ্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির আবু সুফিয়ান পেয়েছেন ১৭ হাজার ৯০১ ভোট। এখানে অন্য চার প্রার্থীদের মধ্যে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সৈয়দ মোহাম্মদ ফরিদ উদ্দীন (চেয়ার) পেয়েছেন ৯৬৭, বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্ট (বিএনএফ) এসএম আবুল কালাম আজাদ (টেলিভিশন) পেয়েছেন ১ হাজার ১০৩ ভোট, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির বাপন দাশগুপ্ত (কুড়েঁঘর) পেয়েছেন ৬১৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ এমদাদুল হক (আপেল) পেয়েছেন ৫৪৮ ভোট।

এর আগে গত ১৩ জানুয়ারি-২০২০ সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে এই ভোটগ্রহণ চলে। এসময় ভোট কেন্দ্রে পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি মোতায়েনের পাশাপাশি ছিল পুলিশের মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্সও।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..