1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:০২ পূর্বাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

চট্রগ্রাম রেঞ্জে আবারো সেরা ওসি প্রদীপ কুমার দাস।

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯

 

মিজানুর রহমান মিজান।

ইয়াবা বাজদের আগ্রাসনে টেকনাফের হাট বাজারে মাছ,রাস্তায় মোটর সাইকেলের ধুলো,বিভিন্ন সামাজিক বিচার সালিশ থেকে শুরু করে সব ক্ষেত্রে নিরহ সাধারণ মানুষ স্বাধীনভাবে চলতে পারছেন এখন এবং জনগন স্বস্তির নিশ্বাস ফেলছে এসব সফলতার দাবিদার জনাব প্রদীপ কুমার স্যার।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাস আবারও সেরা (ওসি) নির্বাচিত। চলমান মাদক বিরোধী অভিযানে ধারাবাহিক সফলতা কর্ম দক্ষতা ও সাহসীকতার জন্য চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম, সর্বোচ্চ মাদক ও অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, চিহ্নিত কারবারীদের দমন করাসহ সর্বোপরি টেকনাফ উপজেলার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখায় টেকনাফ মডেল থানায় দায়িত্বরত (ওসি) প্রদীপ কুমার দাশ আবারও চট্রগ্রাম বিভাগের শ্রেষ্ট ওসি হিসাবে সেরা পুরুষ্কারে ভুষিত হয়েছেন।

১৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে প্রতিমাসের ন্যায় নিজ কর্মের দক্ষতার অংশ হিসাবে আবারও সেরা ওসির সন্মাননা আদায় করে নিয়েছেন। উল্লেখ্য, ওসি প্রদীপ কুমার দাশ চলমান মাদক বিরোধী অভিযানে অগ্রনী ভুমিকা পালন করার জন্য ইতি মধ্যে বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন সাহসী কর্মকর্তা হিসাবে পরিচিতি লাভ করেছেন। তিনি নিজ কর্মে দক্ষতা সাহসীকতা জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুলিশ বাহিনীর শ্রেষ্ট পুরুষ্কার (বিপিএমবার) আদায় করেছেন।তথ্য সুত্রে আরো জানা যায়, ওসি প্রদীপ কুমার দাশ এর আগেও কক্সবাজার জেলায় উখিয়া,মহেশখালী থানায় কর্মরত থাকা অবস্থায় বেশ কয়েকবার চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ওসির সম্মাননা আদায় করে নিয়েছেন। তারেই ধারাবাহিকতায় টেকনাফ মডেল থানায় যোগ দেওয়ার পর থেকে প্রতিমাসে তিনি চট্রগ্রাম বিভাগের সেরা ওসি হিসাবে নির্বাচিত হচ্ছেন।

এই সম্মাননা প্রাপ্তিতে ওসি প্রদীপ কুমার দাশ বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনী্ সকল উদ্ধর্তন স্যারদের নির্দেশনা ও সহকর্মীদের সহযোগীতায় এই সফলতা অব্যাহত রাখতে পেরেছেন। অবশেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় স্বরাষ্টমন্ত্রী এবং আইজিপির নির্দেশে চলমান মাদক বিরোধী অভিযানে কঠোর ভুমিকা পালন করে যাচ্ছেন। পাশাপাশি মাদকের বিরুদ্ধে চলমান যুদ্ধ অব্যাহত রাখার জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন। টেকনাফ উপজেলার মাদক কারবারীদের দমনে তিনি কক্সবাজার ও টেকনাফে কর্মরত সাংবাদিকদের ভাইদের কাছে সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..