1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর মৃত্যুতে আবুল কালামের গভীর শোক প্রকাশ।

জনগণই আমার ইজ্জত,তাই কাউকে ঠকানো আমার লক্ষ্য নয়:নুর হোসেন চেয়ারম্যান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

  মিজানুর রহমান মিজান 

টেকনাফ উপজেলা যুবলীগের সাবেক দুই বারের সফল সাধারণ সম্পাদক,সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান সাবরাংয়ের মাটিও মানুষের আস্থা ও বিশ্বস্থতার বাতিঘর জননেতা নুর হোসেন চেয়ারম্যান বলেছেন জনগণই আমার ইজ্জত,তাই কাউকে ঠকানো আমার জীবনের লক্ষ‍্য নয়।

মঙ্গলবার ১০ নভেম্বর এক বার্তায় তিনি বলেন-মৃত‍্যু নিশ্চিত জেনেও আমি পিছু হাঁটিনি এবং পিছু হাঁটা আমার স্বভাব নই।তাই আমি আমার সততা,নিষ্ঠা,বিচক্ষনতা আর ভালবাসা দিয়ে জয় করেছি কোটি মানুষের আস্থা,ভরসা ও ভালবাসা।
তিনি বলেন সত‍্যকে জীবনের অবলম্বন করে চলেছি এবং সততা,স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে আমরন জনগণের পাশে থেকে এই ইউনিয়নকে একটি মাদকমূক্ত শোষনমূক্ত সমাজ গঠনের লক্ষ‍্যে এগিয়ে চলেছি এবং মডেল ইউনিয়নে পরিনত করতে আমি জননেত্রী শেখ হাসিনার দক্ষ নির্দেশনার আলোকে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

তিনি বলেন-একমাত্র আল্লাহ ছাড়া কাউকে ভয় করিনা।সত্যের পক্ষে অটল ও ন্যায়নিষ্ঠ থাকার জন্যই আমার জন্ম, এটুকু জানি।অসত্য বর্বরতা কে ঘৃণা করি।দল থেকে চুরি করিনি,সর্বদা দলকে সময়,অর্থ,শ্রম,শক্তি ও মেধা দিয়েছি।জনগণই আমার ইজ্জত।

এক প্রশ্নের জবাবে নুর হোসেন চেয়ারম্যান বলেন-ছোটবেলা থেকেই বাবার নির্দেশে মাঠে ছিলাম,এখনো ঘরে ফিরতে পারিনি।পৃথিবীতে সবাই সবকিছু চাইনা।আমি মৃত্যুর পরে আমার কৃতকর্মের পুরষ্কার প্রত্যাশী।
শেষে তিনি সকলস্থরের জনগণের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..