1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

টেকনাফ হাসপাতালের কার্যক্রম সিসি ক‍্যামেরার আওতায় এনেছে উপজেলা পরিষদ Ⓜ ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম বুধবার, ১৮ মার্চ, ২০২০

মিজানুর রহমান মিজান । ডেইলি টেকনাফ

টেকনাফ উপজেলার সর্বস্থরের জনগনের স্বাস্থ‍্যসেবা নিশ্চিত করতে উপজেলা সদর হাসপাতালের সকল কার্যক্রম আজ থেকে সিসি ক‍্যামেরার আওতায় এনেছে উপজেলা পরিষদ।

বুধবার ১৮ মার্চ টেকনাফ উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে পরিচালক ডাক্তার টিটু চন্দ্র শীলের হাসপাতালস্থ অফিসে জরুরি এক বৈঠকে এ সিদ্ধান্ত জানানো হয়।এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস‍্য আলহাজ্ব শফিক মিয়া,ডাক্তার প্রণয় রুদ্র,অন‍্যান‍্য পুরুষ ও মহীলা চিকিৎসকগন, হাসপাতালের কর্মরত নার্সসহ অনেকে।

উপজেলা পরিষদ থেকে জানা যায়,টেকনাফ উপজেলার সর্বস্তরের জনসাধারণের মৌলিক অধিকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষে এবং সেবা প্রদানকারী দায়িত্বরত চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্ট সকলের সার্বিক অবস্থা বিবেচনা করে টেকনাফ উপজেলা হাসপাতালের সকল কার্যক্রম ১৮ই মার্চ ২০২০ইং থেকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আলম ফেসবুকে জনগনের উদ্দ‍্যেশ‍্যে দেয়া বিজ্ঞপ্তি হুবহু কপি করে দেয়া হলো:-


টেকনাফ উপজেলার সর্বস্তরের জনসাধারণের মৌলিক অধিকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষে এবং সেবা প্রদানকারী দায়িত্বরত চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্ট সকলের নিরাপত্তার কথা বিবেচনা করে টেকনাফ উপজেলা হাসপাতালের সকল কার্যক্রম অদ্য ১৮ই মার্চ ২০২০ইং থেকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে।
এতে করে আগত রোগীরা চিকিৎসক/নার্স দ্বারা সঠিকভাবে চিকিৎসা পাচ্ছে কিনা তা যেমন পর্যবেক্ষণ করা হবে, তেমনি সেবা প্রদানকারী চিকিৎসক/নার্সসহ সংশ্লিষ্টদের সাথে রোগী ও তাঁদের আত্মীয়-স্বজনেরা বাজে ব্যবহার করতেছে কিনা তাও পর্যবেক্ষণ করা হবে।
অতএব, আমার প্রাণপ্রিয় টেকনাফবাসীর প্রতি বিনীত অনুরোধ- হাসপাতালে রোগী বা রোগীর আত্মীয়-স্বজন দায়িত্বরত চিকিৎসক বা সংশ্লিষ্টদের সাথে বাজে ব্যবহার করবেন না। চিকিৎসকদের সম্মান করুন, তাঁরা আপনাদের সঠিক চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করবেন।

অনুরোধক্রমে:-
নুরুল আলম
চেয়ারম্যান
উপজেলা পরিষদ, টেকনাফ।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..