1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ মার্চ ২০২০, ০২:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
অল্প আয়ের মানুষের পাশে অপু বিশ্বাসⓂডেইলি টেকনাফ ঘরভাড়া মওকূফ করে মানবিকতার পরিচয় দিলেন সাবেক এমপি বদি Ⓜ ডেইলি টেকনাফ হায়রে মৃত্যু : সাইফুল ইসলাম Ⓜ ডেইলি টেকনাফ আমরা আছি আপনাদের পাশে,সকলকে খাদ্য পৌঁছে দেবো :সরওয়ার কমল এমপি বিএনপি নেতা সানাউল্লাহ মিয়া আর নেইⓂডেইলি টেকনাফ সাধারণ সর্দি কাশিতে ডা.টিটু চন্দ্র শীলের ব‍্যবস্থাপত্র Ⓜ ডেইলি টেকনাফ গুজবে বিভ্রান্ত না হয়ে করোনা মোকাবেলায় প্রশাসনকে সহযোগিতা করুন : নুর হোসেন বিএ নিস্তব্ধ নিরভ রাতে হঠাৎ আযানের ধ্বনিতে জনমনে কৌতুহলⓂডেইলি টেকনাফ করোনা:প্রশাসনের নির্দেশনা মেনে যানবাহন ও জনমানবশূন্য টেকনাফ Ⓜ ডেইলি টেকনাফ মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও করোনা মোকাবেলায় সম্মিলিত সহযোগিতা কামনা Ⓜ ডেইলি টেকনাফ

জন’জরীপে এগিয়ে নুর হোসেন বিএ

  • আপডেট টাইম শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০

মিজানুর রহমান মিজান 

হাজার বছরের শেষ্ঠ বাঙ্গালী,স্বাধীন বাংলাদেশের মহানায়ক, বাংলার শোষিত নির্যাতিত মজলুম জনতার প্রতিবাদী কন্ঠস্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে এবং বিশ্ব মানবতার জননী ক্ষধা দারিদ্রমূক্ত স্বনির্ভর বাংলাদেশের স্বপ্নদ্রষ্ট্রা বিশ্বনেত্রী জননেত্রী শেখ হাসিনার পরিক্ষিত কর্মী হয়ে আস্থা ও বিশ্বাসের সহিত জনগনের সেবক হিসেবে এ জনপদের মা মাটি মানুষের জন‍্য কাজ করতে চান টেকনাফ উপজেলার সাবরাংয়ের আওয়ামী রাজনীতির বরপুত্র ইউনিয়ন চেয়ারম্যান নুর হোসেন বিএ।
সে লক্ষ‍্যে আগামী ১৭ফেব্রুয়ারী ২০২০ ইং অনুষ্ঠিতব‍্য সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে জনবান্ধব জননেতা নুর হোসেন বিএ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে সকলের দোয়া সহযোগিতা ও মূল‍্যবান ভোট চেয়েছেন।

স্বাধীনতা পরবর্তীকাল থেকে আজ পর্যন্ত টেকনাফ উপজেলার ৪নং সাবরাং ইউনিয়ন দলীয়ভাবে আওয়ামীলীগের ঘাটিঁ হিসেবে খ্যাত।দলের দুঃসময়ে এ অঞ্চলের নেতাকর্মীরা নিজের শ্রম ও ত্যাগের মাধ্যমে দলীয় সকল কর্মকান্ডে অগ্রণী ভূমিকা পালন করে আসছেন।পারিবারিকভাবে আওয়ামীলীগের সুচনালগ্ন থেকে এ পরিবার আওয়ামীলীগের সক্রিয় রাজনীতির সাথে সম্পৃক্ত।

এবিষয়ে সাধারণ সম্পাদক প্রার্থী
নুর হোসেন বিএ’র কাছ থেকে জানতে চাইলে ডেইলি টেকনাফ’কে জানান-আমি একজন প্রকৃত আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধা পরিবারের সন্তান,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালনকারী আমার আব্বা হাজ্বী আমির হামজা স্বধীনতা পরবর্তী টেকনাফ আওয়ামীলীগের সুনাম রক্ষায় যে কয়জন মহান ব্যক্তি আছেন তার মধ্যে তিনিও একজন । তিনি মহান মুক্তিযুদ্ধের সৈনিক ও তৎকালীন সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হিসেবে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি এ জনপদের মা মাটি মানুষের সাথে আস্থা ও বিশ্বস্থতার সাথে আওয়ামীলীগের(সভাপতির) রাজনৈতিক দায়িত্ব পালন করেছেন আমার বড়ভাই মরহুম জাহেদ হোসেন। তিনি সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের দীর্ঘ ২১বছরের সভাপতির দায়িত্ব পালন করেছেন।কর্মী বান্ধব বড় ভাই জাহেদ হোসেন নীজের মেধা, জীবনের মূল্যবান সময় দলীয় নেতা কর্মীদের সুখে দুঃখে পাশে থেকে অমৃত্যু রাজনীতি করে গেছেন। সাবরাংবাসী তার এই আত্মত্যাগ মনে রাখবে যুগ যুগান্তরে।
আমি নুর হোসেন বিএ নেতা হতে নয় সততা ও জবাবদিহিতার সাথে দলীয় দায়িত্ব পালনে বিশ্বাসী,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সেবক হয়ে কাজ করতে সাবরাং কে একটি সন্ত্রাসমূক্ত,মাদকমূক্ত,জঙ্গীমূক্ত,মানব পাচারমূক্ত ও অনাগত প্রজন্মের বাসযোগ্য করে আধুনিক ইউনিয়নে রুপান্তরিত করতে জনগনের সেবার জন্য প্রার্থী হয়ছি।
তিনি আরও বলেন-আওয়ামীলীগের জন্য আমার পরিবারের ত্যাগ ও আমার ব্যক্তিগত নেতৃত্ব,আমার চারিত্রিক আচরণ বিবেচনা করে যদি আমি যোগ্য হয় বা জনগনের অর্পিত পবিত্র দায়িত্ব পালন করার মতো ত্যাগী মনে হয় তাহলে আমাকে মূল্যায়ন করার জন্য আমার প্রানপ্রিয় সাবরাংবাসীর বিবেকের আদালতে ছেড়ে দিলাম,আমার আন্তরিক বিশ্বাস জনগন মূল্যবান রায় দিয়ে আমাকে সেবা করার সুযোগ দিবেন ইনশাআল্লাহ্।

নুর হোসেন বিএ’র রাজনৈতিক জীবনের জরিপে দেখা গেছে তিনি ছাত্র জীবন থেকে স্বচ্ছ, সৎ,ন্যায়পরায়ন ও দূরদর্শি একজন মানুষ।শিক্ষানুরাগী ও জনবান্ধব নেতৃত্বে আসার পূর্বেও এলাকার সাধারণ জনগনের দুঃখ দূর্দশায় ছিলেন মানবিক।



* তিনি টেকনাফ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক,,
*টেকনাফ উপজেলা যুবলীগের দুই বারের সফল নির্বাচিত সাধারণ সম্পাদক,,
*সাবরাং ইউনিয়ন চেয়ারম্যানের দায়িত্ব স্বচ্ছতা,জবাবদিহিতা,দলীয় নির্দেশনার প্রতি শ্রদ্ধাশীল হয়ে জননেত্রী শেখ হাসিনার ক্ষুধামূক্ত দারিদ্রমূক্ত,স্বনির্ভর উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে তৃণমূল নেতাকর্মী ও সাধারণ জনগনকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন। নীজের এলাকা মাদকের মতো প্রজন্ম থেকে প্রজন্ম বিধ্বংসী আগ্রাসন থেকে মুক্ত করার প্রত্যয়ে মাদক মানব পাচার ও সকল ধরনের অপরাধ নির্মূলে স্থানীয় প্রসাশনের সাথে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এলাকার সর্বস্থরের মানুষের সাথে আলাপ করলে জানান- মাদক নির্মূলে বিভিন্ন এলাকায় অপরাধীদের চিহ্নিত করে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করে দেশ প্রেমের দৃষ্টান্ত স্থাপন করেছেন। এলাকার মানোন্নয়নে জনগনের আস্থা ও সুনামের সাথে নেতৃত্ব দিচ্ছেন, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী স্বচ্ছ রাজনীতিবীদ,গরীব দুখী মেহনতি মানুষের সেবক ও অভিবাবক হিসেবে সকলের পাশে রয়েছেন।আমরা চাই তিনি এ দায়িত্ব নিয়ে জনগনের সাথে থাকুক।
জনগন আরও জানান – দলীয় কর্মকান্ড সঠিকভাবে পালন করার জন্য নুর হোসেন বিএ আসলেই যোগ্য।আমরা চাই ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হিসেবে নুর হোসেন বিএ’কে জনগন নির্বাচিত করুক।

সকল কাউন্সিলরদের মূল্যবান ভোট এবং সবার দোয়া ও ভালবাসা কামনা করেছেন তার পরিবার।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..