1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
জনসমর্থনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন নুর হোসেন চেয়ারম্যান - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকা-১৪ আসনের এমপি আসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক প্রকাশ লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে অভিযানে নেমেছে টেকনাফ উপজেলা প্রসাশন Inauguration of office of Scrap Business Association in Teknaf in collaboration with Practical Action পাঠক শুনবেন কি? টেকনাফে প্রাকটিক্যাল এ্যাকশনের সহযোগিতায় স্ক্র্যাপ ব্যবসায়ী সমিতির অফিস উদ্বোধন দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সাবেক এমপি বদি দেশ’বাসীর কাছে দোয়া কামনা টেকনাফ সদর মৌলভী পাড়ার জোসনা বেগম গত ৫দিন ধরে নিখোঁজ,অভিযুক্ত রিয়াজের সন্ধান পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা টেকনাফে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১১ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় জনসমর্থনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফে ৯৮ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

জনসমর্থনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন নুর হোসেন চেয়ারম্যান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

মিজানুর রহমান মিজান।

হাজারো লোকে লোকারণ্য, দ্বীর্ঘ সড়কে বিশাল মিছিল। স্লোগানে স্লোগানে মূখরিত পুরো ইউনিয়ন জুড়ে। এ যেন এক অন্যরকম পরিবেশ। জনগনের বিশাল মিছিলটি দেখলে মনে হবে বিজয়ের প্রতিচ্ছবি ভেসে উঠেছে।
একজন প্রার্থীর প্রতি জনগনের ভালবাসা এভাবে প্রকাশ করবে তা দেখে সাবেক চেয়ারম্যান ও আগামী সাবরাং ইউপির চেয়ারম্যান নুর হোসেন বিএ প্রার্থী নিজেও অবাক হয়েছেন।

গত ১৫ মার্চ সোমবার ঢাকায় নৌকা প্রতিকের মনোনয়ন বোর্ডের ঘোষনা শেষে গত ১৬ মার্চ মঙ্গলবার ঢাকা থেকে টেকনাফের সাবরাং ইউনিয়নে প্রবেশের মুহুর্তে এমন দৃশ্যটা দেখা যায়।তিনি কক্সবাজার থেকে মেরিন ড্রাইভ হয়ে আসার পথে শত শত মোটর সাইকেল আর হাজারো সমর্থক নুর হোসেন চেয়ারম্যানকে বরণ করে নেন।

নুর হোসেন চেয়ারম্যান সাবরাং এর মাটি ও মানুষের পরিক্ষীত ও নির্ভরতার শেষ আশ্রয়স্থলখ‍্যাত একজন সফল নেতা ও অভিবাবকের নাম।
জননন্দিত এ জননেতার জনপ্রিয়তা বিশ্বস্থতা ও তৃণমূল আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ কৃষকলীগ সহ সকল আওয়ামী পরিবারের জন্য তিনি রাজনীতি র বরপুত্র।
মেরিন ড্রাইভ থেকে হাজারো মানুষ তাদের প্রিয় নেতাকে বরণ করে নেয়ার পর পায়ে হেটে এই বিশাল মিছিলটি সাবরাং বাজার হয়ে নয়াপাড়া থেকে শাহপরীর দ্বীপ থেকে আবার সাবরাং বাজারে এসে বিশাল এক জনসমূদ্রে পরিনত হয়।সর্বস্তরের জনগণের ভালবাসায় সিক্ত হয়ে আবেগ উৎফুল্ল হয়ে চোখের পানি ধরে রাখতে পারেননি চেয়ারম্যান প্রার্থী নুর হোসেন চেয়ারম্যান নিজেও।সাবরাং এর আপামর জনগণের পক্ষ থেকে এ যেন ছিলো এক সাগর ভালোবাসা প্রকাশের নতুন ইতিহাস।তাইতো জনগণের ভালোবাসা আর সমর্থনের কাছে তিনি হেরে যাওয়া একজন আলোর দিশারী।তিনি ঘটে যাওয়া কিছু স্মৃতিচারণের দুঃখ সুখের ভেলায় ভেসে যান।কাঁদিয়েছেন উপস্থিত সবাইকে সাথে নিজেও হ্নদয় উজাড় করে কেঁদেছেন।

সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন-মানবতার মা জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তে আমি মর্মাহত এবং আশাহত নই বরং আমার নেত্রীর সিদ্ধান্তের প্রতি আমি শ্রদ্ধাশীল।আমি চেয়ারম্যান থাকি আর না থাকি সাবরাংবাসীর সকল সেবায় সারাজীবন থাকবো।

তিনি আরও বলেন- আমার শরীরে যত রক্ত প্রবাহমান সে রক্তে আমার পরিবারের অধিকারের চেয়ে সাবরাংবাসীর অধিকার বেশী।সাবরাংবাসীর ভালোবাসার এ ঋণ আমি কখনও শোধ করতে পারবোনা।আমি আমার এলাকার কোন গুরুত্বপূর্ণ বিষয় কোনদিনও একা সিদ্ধান্ত নেয়নি সবসময় চেষ্টা করেছি আমার মুরব্বিদের সু-পরামর্শ নিয়ে পথ চলতে।চলার পথে ভূলও থাকতে পারে।যদি আমার কোন ভূল হয়ে থাকে আপনারা আমাকে ক্ষমা করবেন।যতদিন বেচে থাকবো সুস্থ থাকবো আপনাদের অধিকার আদায়ে কাজ করে যাবো সকল অন‍্যায়ের প্রতিবাদ করে যাবো।

প্রসঙ্গত আগামী ১১ এপ্রিল সাবরাং ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা প্রত্যাশা করেছেন সাবরাং ইউনিয়ন থেকে মোট ৪ জন।
বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাদের মধ্যে একজনকে বাঁচাই করলেও জনগণের ভালবাসা থেকে পিছিয়ে যাননি সাবেক চেয়ারম্যান নুর হোসেন বিএ।
তাই তিনি জনগনের অনুরোধে সকল মুরব্বি অভিবাবকগনের সাথে পরামর্শ শেষে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন।
তিনি জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা রেখে টেকনাফ উপজেলার সকল আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ কক্সবাজার জেলার সকল অভিবাবকসম নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, সাবরাংয়ের আপামর জনগণের সমর্থন অতিতেও ছিলো এখন আলহামদুলিল্লাহ্ আরো বৃদ্ধি পেয়েছে কারন আমি দীর্ঘ দিন সাবরাংবাসীর শান্তির জন্য নিজেকে বিলীন করেছি, দিনরাত নিরলস পরিশ্রম করেছি নীজের সাধ‍্যমতো শ্রম সময় মেধা অর্থ ব্যয় করে সর্বস্থরের মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করেছি।
ক্ষমতায় থাকাকালীন সরকারি সকল সুযোগ সুবিধা সুষম বন্টন করেছি এবং এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি।

পরিশেষে তিনি এক বৃবৃতিতে তার নির্বাচনী এলাকায় সকল স্তরের জনগণের কাছে সমর্থন, দোয়া সহযোগিতা কামনা করেন এবং আগামী ১১ এপ্রিল জনসাধারণের কাছ থেকে তাদের মূল্যবান ভোট প্রত্যাশা করেছেন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..