1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর মৃত্যুতে আবুল কালামের গভীর শোক প্রকাশ।

জন্মদিনে সাংবাদিক শাহীন চৌধুরীর আবেগঘন স্ট‍্যাটাস!

  • আপডেট টাইম শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০

আজ আমার জন্মদিন আলহামদুলিল্লাহ..
😍😍😍😍😍😍
ইতিমধ্যে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।
এই পৃথিবীতে এমনই একটি দিনে আমি এসেছিলাম, আজ সেই দিন। সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল আমিনের কাছে দায়বদ্ধ। তিনি আমায় সৃষ্টি করেছেন তিনিই আমার রব।
আমার মতো একজন অতি ক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই, তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া।
আমার প্রাণপ্রিয় মরহুম বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। যাদের কল্যাণে আমি আজ “শাহজাহান চৌধুরী শাহীন “। যাদের দেখানো পথে হাঁটছি। যাদের পদচিহ্ন আমার পাথেয়।
আমি সবার কাছে দোয়া চাই, আমি যেন আমার জন্মকে সার্থক করতে পারি আমার কর্মের মাধ্যমে। আমার প্রজন্মের জন্য যেন রেখে যেতে পারি অনুকরণীয় এমন কিছু, যার মাধ্যমে মানবতা সামান্যতম হলেও উপকৃত হয়।
আমি যখন আমার পেছনে তাকাই, তখন দিন, মাস, বছর পেরিয়ে চলে যাই সেই অতীতে, যেখানে আমার শুরু। আমার মুখের ভাঙ্গা, ভাঙ্গা কথা আর একটু হাসিতে তৃপ্ত হত সবাই। আমার বাবা-মায়ের কাছে আমাকে নিয়ে কতই না স্বপ্নের জন্ম হয়েছিল তখন!
আজ শৈশব, কৈশর আর অনেকটা সময় পেছনে ফেলে যৌবনে আমি। জীবন চলার বাঁকে জন্মদিয়েছি কত রূপকথা। ছোট্ট একটা জীবনে কত ইতিহাসের সাক্ষী হয়ে আছি।!
প্রত্যেকটি মানুষের কাছে তার জন্ম দিনের বার্তাটি আনন্দের। আমার কাছেও তাই তেমনই। মানুষের মাঝে আজ আন্তরিকতা,ভালোবাসার বড়ই অভাব। কেউ কাউকে যেন বিশ্বাসই করতে চায় না। এটা আমাদের জন্য দূর্ভাগ্যের।
যখন আপন মানুষগুলোও ভুল বোঝে তখন তা আরও কষ্টের। জন্ম হল মানুষের পৃথিবী জীবনের শুরু। জন্ম ব্যাপারটাকে যত খুঁশির বলে মনে করা হয়, আসলে তা তেমন খুশির নয়। জন্ম হওয়া মানে মৃত্যু ফলের বীজ বোনা।
কিন্তু মৃত্যুকে ভুলে থাকলেই কি সব সমস্যার সামাধান হয়ে যাবে। জন্ম দিনের এতো আনন্দ-কেক কাটা, হৈ হুল্লোরের মাঝে ভুলে যাই, আমার জীবন থেকে খসে পড়ল আরো একটি বছর। ঝরে যাচ্ছে বছরগুলো এক এক করে। হায়াত কমছে।
সবার দোয়া ও ভালোবাসা, আমাকে বাঁচিয়ে রাখবে।।।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..