1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
জেলা আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেনের মৃত্যুতে শেখ হাসিনার শোক - ডেইলি টেকনাফ
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

জেলা আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেনের মৃত্যুতে শেখ হাসিনার শোক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯

নিউজ ডেস্কঃআওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমজাদ হোসেনের ভ মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

তিনি আজ এক শোক বিবৃতিতে এ শোক ও দুঃখ প্রকাশ করেন।
এতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা মরহুম আমজাদ হোসেনের পবিত্র আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।
অপর পৃথক এক শোক বিবৃতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আমজাদ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।
আমজাদ হোসেন আজ সোমবার বিকেলে কক্সবাজার সদর হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি….রাজিউন)।
তার বয়স হয়েছিল ৭২ বছর।
মৃত্যুকালে তিনি ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
আমজাদ হোসেন আজ দুপুর ২ টা ৪৫ মিনিটে কক্সবাজার জেলা অতিরক্ত জেলা ও দায়রা জর্জ আদালতে একটি মামলার সাক্ষ্যদানকালে বুকে ব্যথা অনুভব করেন। সেখান থেকে তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..