1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফের আবুল কালাম মেম্বারের জানাজায় হাজারো মানুষের ঢল - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:৪১ অপরাহ্ন
সর্বশেষ :
টেকনাফে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কোমলমতী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন: সাবেক এমপি বদি টেকনাফ পৌরসভার নিজস্ব ভবন নির্মাণ করা হবে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ শাহ্পরীর দ্বীপে ভাসমান ড্রামসেতু নির্মাণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফ সাংবাদিক ফোরামের ঈদ পুণর্মিলনী ও সাধারন সভায় নতুন কমিটি গঠিত টেকনাফের আবুল কালাম মেম্বারের জানাজায় হাজারো মানুষের ঢল টেকনাফে আবুল কালাম মেম্বারের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক কক্সবাজার জেলায় শ্রেষ্ট পদক পেলো ওসি সহ টেকনাফের ৩কর্মকর্তা বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি টেকনাফ পৌর শাখর কমিটি অনুমোদন টেকনাফ পৌর এলাকার নিম্ন আয়ের মানুষজনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম টেকনাফ উপজেলার ন‍্যাচার পার্ক সংলগ্ন খেলার মাঠ দখলমুক্ত করতে মানববন্ধন

টেকনাফের আবুল কালাম মেম্বারের জানাজায় হাজারো মানুষের ঢল

  • আপডেট টাইম শুক্রবার, ৪ জুন, ২০২১

মোঃ আলমগীর, টেকনাফ :::
টেকনাফ পৌরসভার কুলাল পাড়ার সাবেক মেম্বার হাজ্বী আবুল কালামের জানাজা সম্পন্ন হয়েছে। ৪ জুন শুক্রবার জুমার নামাজের পড়ে টেকনাফ পৌরসভার ঈদগাহ্ ময়দানে জানাজা অনুষ্ঠিত হয়। বরেণ্য এই সাবেক মেম্বার এর জানাজায় বিভিন্ন শ্রেণির হাজার হাজার মুসল্লির ঢল নামে।

এসময় কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি, টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম সহ অনেকই উপস্থিত ছিলেন।

জানাজায় ইমামতি করেন টেকনাফ আল-জামিয়া আল-ইসলামিয়া পরিচালক মুফতি কেফায়েত উল্লাহ শফিক।
টেকনাফের শীর্ষস্থানীয় রাজনীতিবিদ, সাংবাদিক ও ওলামা-মাশায়েখরা এতে অংশ নেন। জানাজার আগে টেকনাফ পৌরসভার ঈদগাহ্ ময়দানের আশপাশের রাস্তাগুলো বন্ধ হয়ে যায়। লোকে লোকারণ্য হয়ে উঠে ঈদগাহ্ ময়দান এলাকা।

জানাজায় অংশ নিতে সংবাদকর্মী ও রাজনীতিবিদরা দূরদূরান্ত থেকে এসেছেন। আসপাশের মসজিদে জুমার নামাজে অংশ নিয়েছেন বিপুলসংখ্যক মুসল্লি। স্থানীয়দের দাবি, স্মরণকালের অন্যতম বৃহৎ জানাজা এটি। এ ছাড়া বিভিন্ন দলের শীর্ষ ও বিভিন্ন সংগঠনের নেতারাও শোক জানান।

সেই টেকনাফ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ এবং পৌর প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ মনিরের পিতা। ৪ জুন শুক্রবার ভোর রাত ৩.টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, পুত্র, কন্যা ও নাতি নাতনিসহ অসংখ্য আত্বীয়স্বজন রেখে যান।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..