1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফের বর্ষীয়ান রাজনীতিবিদ আওয়ামীলীগ নেতা আনোয়ার চেয়ারম্যানের জানাযা সম্পন্ন - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১২:৫৪ অপরাহ্ন
সর্বশেষ :
সাবরাং নয়াপাড়া অমর একুশে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন নুর হোসেন বিএ সপরিবারে সেন্টমার্টিনে সফরে পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা

টেকনাফের বর্ষীয়ান রাজনীতিবিদ আওয়ামীলীগ নেতা আনোয়ার চেয়ারম্যানের জানাযা সম্পন্ন

  • আপডেট টাইম শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯

মোঃ আলমগীর,টেকনাফ ::কক্সবাজারের টেকনাফ উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি মরহুম মৌলভী ফজলুল করিমের ছেলে সদর ইউনিয়নের ভাইস চেয়ারম্যান,কৃষকলীগের সভাপতি ও হাইকোর্টের বিচারপতি মোহাম্মদ আলী’র পিতা বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, দানবীর আনোয়ার মিয়া (৯২) এর জানাযা সদর ইউনিয়নের হাবির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বেলা ১১ টায় সম্পন্ন হয়েছে।এসময় বক্তব্য রাখেন, হাইকোর্টের বিচারপতি মোহাম্মদ আলী।

উপস্থিত ছিলেন,কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের দুই দুই বারের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি (সিআইপি), ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী, জেলা বিএনপির সভাপতি মোঃ শাহাজাহান চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শফিক মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনছুর,উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হুদা,উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হুদা, সাবেক পৌর প্রশাসক এস,এম,ফারুক বাবুল, সাবেক উপজেলা ভাইচ-চেয়ারম্যান ইউনুছ বাঙ্গালি,আওয়ামীলীগের সিনিয়র সহ-সহসভাপতি জহির হোসেন এম এ, সদস্য সোনা আলী, সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন সহ অসংখ্য গুণীজন অংশ গ্রহন করেন।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার(০৮ আগস্ট) সকাল সাড়ে ৫টায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৫ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন।
তাঁর দুই ছেলে মোহাম্মদ আলী হাইকোর্টের বিচারপতি ও ছোট ছেলে মো. হারুন কানাডা প্রবাসী। টেকনাফের রাজনৈতিক-সামাজিক অঙ্গনে তিনি অত্যন্ত সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি হিসাবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..