1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফের সৈয়দ হোসেন চক্ষু’র মৃত্যুতে : সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক! - ডেইলি টেকনাফ
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ

টেকনাফের সৈয়দ হোসেন চক্ষু’র মৃত্যুতে : সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক!

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০

ডেইলি টেকনাফ ডেস্ক ::

টেকনাফ আওয়ামী রাজনীতির একনিষ্ঠ কর্মী,সদালাপি,বন্ধুপ্রিয় টেকনাফ পৌর আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সৈয়দ হোসেন সিকদার প্রকাশ (চক্ষু) সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন।
জানা যায়-চট্টগ্রাম থেকে টেকনাফ আসার পথে মঙ্গলবার ভোর ৬টায় চকরিয়া ডুলহাজারা খুটাখালি নয়াবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনি মৃত্যুবরণ করেন।
(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

তার এ অকাল মৃত্যুতে কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের দুবারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি ও সহধর্মিণী বর্তমান জাতীয় সংসদ সদস্য শাহীন আক্তার বদি গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি ও শাহীন আক্তার বদি এমপি এ শোক বর্তা জানান।

জানা যায় -মৃত সৈয়দ হোসেন সিকদার প্রকাশ চক্ষু টেকনাফ পৌরসভা ৯নং ওয়ার্ড দক্ষিন জালিয়া পাড়া এলাকার মরহুম আব্বাছ আলীর কনিষ্ট পুত্র।তিনি চট্টগ্রাম থেকে নোহা মাইক্রোবাস নিয়ে স্বপরিবারে গ্রামের বাড়ি টেকনাফ ফিরছিলেন।এ দূর্ঘটনায় তার স্ত্রী ও সন্তানেরা গুরুতর আহত হলে তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সড়ক দুর্ঘটনায় নিহত ছৈয়দ হোসেন চক্ষু’র নামাজে জানাযা আজ১৪ ডিসেম্বর রাত ১০ টায় টেকনাফ গোদার বিল বায়তুশ শরফ মাদ্রাসার মাঠে সম্পন্ন হচ্ছে।
সদা হাস‍্যোজ্জল সৈয়দ হোসেন চক্ষু সবসময় সবার সাথে হাসি মূখে কথা বলতেন।তার এ অকাল মৃত্যুতে টেকনাফে শোকের ছায়া নেমে আসে। রাজনৈতিক সহকর্মী,বন্ধুবান্দব,শুভাকাঙ্খীরা স‍্যোশাল মিডিয়া ফেসবুকে শোক বার্তা জানিয়ে সন্মান জানান সদা হাসিমূখি অকাল প্রয়াত সৈয়দ হোসেন সিকদার চক্ষুকে।তিনি আওয়ামী লীগের একনিষ্ট কর্মী ও টেকনাফ পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।তার এ মৃত্যুতে টেকনাফসহ দেশ বিদেশে অবস্থানরত সকল পরিচিতজন আত্মার মাগফেরাত কামনা করেন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..