1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর মৃত্যুতে আবুল কালামের গভীর শোক প্রকাশ।

টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ ডাকাত সর্দার  সালামান শাহ গ্রেফতার

  • আপডেট টাইম শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

নিউজ ডেস্ক ::

কক্সবাজার টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ ডাকাত লিডার সালমান শাহ কে গ্রেফতার করেছে ১৬ এপিবিএন পুলিশ।ধৃত আসামীকে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।পুলিশ সূত্রে জানায়, নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে এপিবিএন পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবাসহ সালমান শাহ গ্রুপের প্রধান ডাকাত সালমান শাহ ওরফে শহিদুল ইসলামকে (১৮) আটক করা হয়।

আটক সালমান শাহ উপজেলার নীলা ইউনিয়নের দক্ষিণ লেদা গ্রামের সোনা মিয়া ছেলে।

৩০ই অক্টোবর দুপুর সাড়ে ১২টায় টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশের ইনচার্জ রাকিবুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল সালমান শাহ’র বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার বাড়িতে তল্লাশি চালিয়ে দেশীয় দুটি অস্ত্র ও চার হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।ঘটনার সত্যতা নিশ্চিত করেন,১৬এপিবিএন পুলিশের অধিনায়ক মুহাম্মদ হেমায়েতুল ইসলাম।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..