1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে ইব্রাহিম সিকদার এর জানাযায় মানুষের ঢল - ডেইলি টেকনাফ
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১০ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত কক্সবাজার রামু হাইওয়ে পুলিশের হাতে বাংলা মদসহ আটক ১,সিএনজি জব্দ টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম

টেকনাফে ইব্রাহিম সিকদার এর জানাযায় মানুষের ঢল

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

মোঃ আলমগীর,টেকনাফ:

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড কচুবনিয়া এলাকার মরহুম হাজ্বী মদন সিকদারের বড় ছেলে মোঃ ইব্রাহীম সিকদারের জানাযায় মানুষের ঢল।
২০ আগস্ট ১৯ মঙ্গলবার বিকেলে ৫.৩০ মিনিটের সময় নিজ বাড়ীর পাশে জানাযা অনুষ্ঠিত হয়।

এসময় টেকনাফ উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলমের সঞ্চালনায় তাঁর আত্মার শান্তি কামনা করে জানাযায় বক্তব্য রাখেন- কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের নবম ও দশম জাতীয় সংসদের সাবেক সংসদ সংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি সিআইপি, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শফিক মিয়া,উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হুদা। এসময় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আলী আহমদ। প্রায় কয়েক হাজার মানুষ তাঁর জানাজায় অংশ নেয়।
জানায়ায় তাঁর পরিবারের পক্ষ থেকে ছেলে হারুন বক্তব্যে সকলের কাছে ক্ষমা চেয়ে তাঁদের বাবার জন্য দোয়া প্রার্থনা করেন। তাঁর নামাজে জানাজায় মানুষের ঢল নামে।

তিনি ২০ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে টেকনাফ সদর হাসপাতালে বাধ্যক্যজনিত কারনে হঠাৎ মৃত্যু বরন করেন।….ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর।
মৃত্যুকালে স্ত্রী, পুত্র, কন্যা ও নাতি নাতনিসহ অসংখ্য আত্বীয়স্বজন রেখে যান। আছরের নামাজের পর নামাজের জানাজা শেষে নিজ পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

উল্লেখ্য, কক্সবাজার-৪ উখিয়া -টেকনাফ ৪ আসনের নবম ও দশম জাতীয় সাংসদ শাহিন আক্তার বদি ও জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি সিআইপি,তাঁর ইন্তেকালে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..