1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

টেকনাফে কে আছে এমন হেতু যে দূর্দিনে দেয় সেতু:খতনা ক্যাম্প উদ্ভোধন অনুষ্ঠানে সাবেক এমপি বদি

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯

মিজানুর রহমান মিজান, টেকনাফ:
“টেকনাফে কে আছে এমন হেতু,যে দূর্দিনে দেয় সেতু”

 আজ ৯জুলাই মঙ্গলবার সকাল ১১টায় ৭দিন ব্যাপী ৪শত ছেলেদের টেকনাফ মেরিন সিটি হাসপাতালে সাবেক এমপি বদি’র উদ্যোগে আয়োজিত সম্পুর্ণ ফ্রি খৎনা ক্যাম্প উদ্ভোধন অনুষ্ঠানে সাবেক এমপি আলহাজ্ব আবদুর রহমান বদি মেরিন সিটি হাসপাতালের কতৃপক্ষের উদ্যেশ্যে একথা বলেন।

ফ্রি খৎনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া টেকনাফের গরিবের বন্ধুখ্যাত কক্সবাজার-৪ আসনের নবম ও দশম জাতীয় সংসদের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান (বদি) সিআইপি। সাবেক এমপি বদি’র অর্থায়নে নিজস্ব উদ্যোগে টেকনাফ মেরিন সিটি হাসপাতালে ৭দিন ব্যাপী এই ফ্রি খৎনা ক্যাম্পের আয়োজন করা হয়।

এসময় সাবেক এমপি বদি বলেন, বাংলাদেশের সর্ব দক্ষিনে অবস্থিত আমার প্রাণের মায়া জড়ানো শেষ ভূখণ্ডের আপামর জনসাধারণের স্বাস্থসেবা নিশ্চিত করতে এবং জনদূর্ভোগ লাগবে পাশে থেকে সেবা করবার লক্ষ্যে এই টেকনাফ মেরিন সিটি হসপিটালের জন্ম।যোগাযোগ ব্যবস্থায় দেশের শেষ সিমান্তে অবস্থিত হওয়াই মুমূর্ষ রুগী উন্নত চিকিৎসা পর্যন্ত পৌছাতে অনেক রুগী যাত্রাপথেই মারা যান বলেই এমপি বদি বলেন,এলাকার জনগণ উন্নত চিকিৎসার জন্য ঢাকা চট্রগ্রামে গিয়ে কষ্টের টাকা অপচয় করতে হবেনা।দেশের অন্য সব উন্নত সেবাদানকারী  হাসপাতালের সমমানের কথা মাথায় রেখে মেরিন সিটির গঠন করা হয়েছে।

তিনি আরো বলেন, একটি নবীর সুন্নত ওয়ালা ও সেবামূলক উদ্যোগের উদ্ভোধন করতে পেরে মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন। এবং এই মহতি অনুষ্ঠানের আয়োজনে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন বিশেষ করে মেরিন সিটি হসপিটালের সকল ডাক্তার কর্মকর্তা কর্মচারিবৃন্দদের প্রতি ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন,হাসপাতালের পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান,চেয়ারম্যান ও প্যানেল মেয়র৩ কোহিনুর আকতার,প্রফেসার আবু তাহের,পরিচালক রুবেল উদ্দিন ও মোহাম্মদ হানিফ,সাংবাদিক, আলেম সমাজ,ডাক্তারগন ও এলাকার সব শ্রেণী পেশার জনগন।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..