1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে ছুরিকাঘাতে জামাই-শাশুড়ি নিহত - ডেইলি টেকনাফ
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:০৪ অপরাহ্ন
সর্বশেষ :
শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ

টেকনাফে ছুরিকাঘাতে জামাই-শাশুড়ি নিহত

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

মিজানুর রহমান মিজান।

কক্সবাজারের টেকনাফে পারিবারিক কলহের জেরে পাল্টাপাল্টি হামলায় ছুরিকাঘাতে জামাই-শাশুড়ি নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, বিগত কয়েক বছর পূর্বে উপজেলার সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়া (দুমপ্রাং বিল) এলাকার মৃত ছৈয়দ হোসেনের ছেলে সোনা মিয়া (৩২) নিহত নবী হোসেন ওরফে নুর হোসেনের মেয়ের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে সে মাদকাসক্ত হয়ে পড়লে স্ত্রী তাকে ডিভোর্স দেয় এবং বাবার বাড়িতে থাকা শুরু করে।

বৃহস্পতিবার দুপুরে সোনা মিয়া মাতাল অবস্থায় গিয়ে শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে কলহে জড়িয়ে পড়ে। কলহের একপর্যায়ে শ্যালক জাকির ও শাশুড়ি তাহামিনা জামাই সোনা মিয়াকে মারধর করে। এতে সোনা মিয়া ক্ষিপ্ত হয়ে শাশুড়িকে ছুরিকাঘাত করে। এ সময় প্রতিশোধ নিতে শ্যালক জাকির সোনা মিয়াকে পাল্টা ছুরিকাঘাত করে।

একপর্যায়ে স্থানীয় লোকজন এসে আহত দুজনকে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে দুজনই মারা যান।

জানা গেছে, এ ঘটনায় জড়িত উভয় পক্ষ পুরাতন রোহিঙ্গা।

পুলিশ কর্মকর্তা আরও জানান, পুলিশের একটি দল এ ঘটনার আসল রহস্য উন্মোচনে কাজ চালিয়ে যাচ্ছে। অনুসন্ধান শেষে এই হত্যাকাণ্ডে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..