1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নারী মাদক কারবারি নিহত ! - ডেইলি টেকনাফ
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৮:১২ অপরাহ্ন
সর্বশেষ :
সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নারী মাদক কারবারি নিহত !

  • আপডেট টাইম রবিবার, ৫ জানুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিনিধি ::

কক্সবাজারের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ছমুদা বেগম (৪০) নামে এক নারী মাদক কারবারী নিহত হয়েছেন। ঘটনাস্থলে ৪জন পুলিশ সদস্য আহত হন। পরে সেখান থেকে ইয়াবা উদ্ধার করা হয়। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল কয়েক নারী মাদক পাচার করছে এমন সংবাদে উপজেলার হোয়াইক্যং খারাংখালী সংলগ্ন লবণ মাঠে অবস্থান নেয়। কিছুক্ষণ পর বেড়িবাঁধ এলাকা হতে একদল নারী-পুরুষ আসলে পুলিশী টহল দল তাদের গতিরোধ করার চেষ্টা করলে মাদক বহনকারী চক্রের সহযোগীরা পুলিশ লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে থানা পুলিশের এএসআই আরিফুর রহমান (২৭), কনস্টেবল রুবেল, রাসেল ও হাবিব আহত হয়। পুলিশও আত্মরক্ষার্থে বেশ কয়েক রাউন্ড পাল্টাগুলি বর্ষণ করেন। কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশি করে ১০হাজার ইয়াবার একটি মাদকের পুটলাসহ একজন গুলিবিদ্ধ নারীকে উদ্ধার করে। পরে আহত পুলিশ সদস্য এবং গুলিবিদ্ধ নারীকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ নারী মাদক কারবারীকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, নিহত নারী হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত নুর সালামের স্ত্রী ছমুদা বেগম বলে সনাক্ত করা হয়। সে সক্রিয় মাদক কারবারী এবং একাধিক মামলার আসামি ছিল।তিনি আরও জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..