1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

টেকনাফে পৃথক বন্ধুক যুদ্ধে নিহত হয়েছে দুইজন।

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯

অনলাইন ডেস্কঃ-

টেকনাফে পৃথক বন্দুক যুদ্ধে ১ জন চিহ্নিত মাদক কারবারী এবং ১ জন ডাকাত নিহত হয়েছেন বলে পুলিশ দাবি করেছে। উভয় ঘটনায় ৬ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল হতে ইয়াবা, অস্ত্র বুলেট উদ্ধার করা হয়েছে।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ‘২৪ এপ্রিল রাতের প্রথম প্রহরে টেকনাফ থানা পুলিশের একটি দল গোদার বিলের মৃত মকবুল আহমদ ওরফে পুতুর ছেলে ইয়াবা কারবারী, দূধর্ষ ত্রাস এবং হত্যাসহ ৯টি মামলার পলাতক আসামী দিল মোহাম্মদ প্রকাশ দিলুকে (৩৬) নিয়ে মহেশখালীয়াপাড়াস্থ হ্যাচাঁরী জোন এলাকায় অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে যায়। এসময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে এসআই বাবুল, এএসআই সজীব দত্ত এবং কনস্টেবল ইব্রাহীম আহত হয়। পুলিশও আতœরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। পরে দিলুর সহযোগীরা পালিয়ে গেলে ঘটনাস্থল তল্লাশী করে ৬টি দেশীয় তৈরী বন্দুক, ১৩ রাউন্ড তাজা কার্তুজ ও ৭ হাজার পিস ইয়াবাসহ গুলিবিদ্ধ দিলুকে উদ্ধার করে। আহত পুলিশ ও গুলিবিদ্ধ দিলুকে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। আহত পুলিশদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং গুলিবিদ্ধ দিলু চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে’।
তিনি আরও জানান, ‘টেকনাফে ডাকাত আটক অভিযানে এবার প্রকাশ্য দিনের বেলায় বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে। এতে ৩জন পুলিশ সদস্য আহত হলেও ঘটনাস্থল হতে দেশীয় অস্ত্র, কার্তুজ, ইয়াবাসহ গুলিবিদ্ধ এক ডাকাতকে উদ্ধার করা হয়। ২৪ এপ্রিল সকাল পৌনে ১১টার দিকে টেকনাফ মডেল থানার এসআই সুজিত দে সর্ঙ্গীয় ফোর্স নিয়ে লেঙ্গুরবিল এলাকায় ডাকাত আটক অভিযানে যায়। এসময় দুঃসাহসিক অভিযান চালিয়ে লেঙ্গুরবিলের মৃত বদিউজ্জামানের পুত্র তালিকাভুক্ত ডাকাত ও একাধিক মামলার পলাতক আসামী মোস্তাক আহমদকে (৩৮) আটক করতে সক্ষম হয়। তার স্বীকারোক্তি মতে পুলিশ অবৈধ অস্ত্র উদ্ধারে পাহাড়ে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে এসআই সুজিত দে, কনস্টেবল রুমান, মেহেদী আহত হয়। ঘটনার খবর পেয়ে থানা হতে অতিরিক্ত পুলিশ এসে আতœরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করেন। তখন ডাকাত সহযোগীরা পালিয়ে গেলে ঘটনাস্থল তল্লাশী করে ৪টি এলজি, ৯ রাউন্ড কার্তুজ ও ৩ হাজার ইয়াবাসহ লেঙ্গুরবিলের মৃত বদিউজ্জামানের পুত্র তালিকাভুক্ত ডাকাত মোস্তাক আহমদকে (৩৮) গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। আহত পুলিশ ও গুলিবিদ্ধ ডাকাতকে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ ডাকাতকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। উভয় ঘটনায় মামলার প্রস্ততি চলছে’।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..