1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে প্রবাসীর ফোনের সুত্রধরে ত্রাণ নিয়ে ছুটে গেলেন ইউএনও সাইফুল ইসলাম সাইফ | ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

টেকনাফে প্রবাসীর ফোনের সুত্রধরে ত্রাণ নিয়ে ছুটে গেলেন ইউএনও সাইফুল ইসলাম সাইফ | ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্ক :: ত্রাণের জন্য সৌদি আরব হতে জেলা প্রশাসকের নিকট ফোনের সুত্রধরে ত্রাণ নিয়ে পাহাড়ি জনপদে ছুটে গেলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা।

২৮ এপ্রিল বিকাল ৩টারদিকে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম সাইফ ত্রাণের পুটলা নিয়ে উপজেলার হ্নীলা মরিচ্যাঘোনা জনৈক প্রবাসীর নীড়ে মা-বাবা ও পরিজনের নিকট এই ত্রাণের বস্তা স্থানান্তর করেন।

উল্লেখ্য, জনৈক সৌদি প্রবাসী বর্তমান বেকার সময়ে পরিবারের দুঃসহ দিন-যাপনের কথা উল্লেখ করে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের নিকট প্রেরণ করেন। তিনি দ্রæত পদক্ষেপ গ্রহণের জন্য টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেন। তিনি দ্রæত ত্রাণ নিয়ে রমজান মাসে পাহাড়ি টিলায় ৫ পরিবারের জন্য ত্রাণের বস্তা নিয়ে উপস্থিত হন। তখন ত্রাণ নিয়ে ইউএনওর স্বশরীরে উপস্থিতি এই দরিদ্র পরিবারের কেউ বিশ্বাসই করতে পারছিলেন না। চরম দুর্দিনে এই মানবিক সহায়তার জন্য ভূক্তভোগী পরিবার বাংলাদেশ সরকার, জেলা প্রশাসক এবং টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইউএনও মোঃ সাইফুল ইসলাম বলেন, করোনার এই চরম দুঃসময়ে যেসব পরিবার কঠিন পরিস্থিতির শিকার হচ্ছেন ; তারাই নির্দ্বিধায় উপজেলা প্রশাসনের নিকট জানাবেন। তাৎক্ষণিক উপজেলা প্রশাসন এসব সহায়তা নিয়ে আপনাদের দুয়ারে উপস্থিত হবেন।

সুত্র::টেকনাফ টুডে

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..