1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:১৪ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ Ⓜ ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম সোমবার, ৬ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্ক ::

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, তারা মাদক ব্যবসায়ী ছিলেন।

সোমবার ভোর রাত ১ টার দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের জিমংখালী মিনা বাজার চিংড়ি প্রজেক্ট বাধ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতেরা হলেন-টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পড়ার সুলতান আহমেদ এর ছেলে মাহমুদ উল্লাহ (২৬) ও হোয়াইক্যং ঝিমমং খালীর জাফর আলমের ছেলে মোহাম্মদ মিজান (২৪)। এঘটনায় আহত তিন পুলিশ সদস্যরা আহত হয়েছে।

এসব তথ্য নিশ্চত করেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

পুলিশ জানায়, এর আগে রবিবার সকাল সাড়ে ৯ টায় পুলিশের একটি দল সোনালী ব্যাংক টেকনাফ শাখা মানি স্কট করার জন্য চট্রো মেট্রো -চ ১১ঃ৫০৮৯ মাইক্রো নিয়ে টেকনাফ থানায় ফোর্স নেওয়ার জন্য আসলে, পুলিশের সন্দেহ হলে মাইক্রোর চালক মাহমুদ উল্লাহকে
আটক করে। এসময় গাড়িতে তল্লাশি চালিয়ে ৫ হাজার ইয়াবা পাওয়া যায়। পরে ধৃত ড্রাইভারের স্বীকারুক্তি মতে সোমবার ভোর রাত ১ টার দিকে উপজেলার হোয়াইক্যংয়ের জিমংখালী মিনা বাজার চিংড়ি প্রজেক্ট বাধ সংলগ্ন এলাকায় মজুদ রাখা ইয়াবা ও অস্ত্র উদ্ধারের গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে গ্রেফতার দলের লোকজন। পরে পুলিশও অত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবদ্ধ অবস্থায় দুইজনককে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এতে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত্যু ঘোষনা করেন। এতে ঘটনাস্থলসহ মোট ১৫ হাজার, ইয়াবা,২টি এলজি, গুলি, খালি খোসা ও একটি মাইক্রোটি উদ্ধার করে পুলিশ।

ওসি প্রদীপ জানান, মাদক উদ্ধার অভিযানে গোলাগুলিতে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। তবে ইয়াবা বহন কৃত মাইক্রোটি অভিযান শেষে থানায় নিয়ে যাবার পথে পৌরসভা এলাকার হোটেল হিলটপ সংলগ্ন মেইন রোডে হঠাৎ ইঞ্জিন ত্রুটির কারণে গাড়িতে অগ্নিকাণ্ড হয়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি জানান, করোনা ভাইরাস সামলাতে যখন আইনশৃঙ্খলা বাহিনী ব্যস্ত হয়ে পড়েছেন। এই সুযোগে কিছু মাদক ব্যবসায়ী ইয়াবার চালান পাচারের চেষ্টা করছিল। মাদক ঠেকাতে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..